নোয়াখালীতে ঘরে ঢুকে হাত-মুখ বেঁ’ধে স্কুলছাত্রীকে ধ’র্ষণ

0
187

জুমবাংলা ডেস্ক : নোয়াখালীর কবিরহাটের সুন্দলপুর ইউনিয়নের বসতঘরে ঢুকে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৫) হাত-মুখ বেঁ’ধে ধ’র্ষণের অভিযোগ উঠেছে।

সোমবার সন্ধ্যায় উপজে’লার সুন্দলপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বারিপুকুর পাড় এলাকায় এ ঘ’টনা ঘটে। এ ঘ’টনায় রাত ১১টায় ভু’ক্তভোগীর মা বা’দী হয়ে একটি মা’মলা করেছেন। তবে অ’ভিযুক্ত আব্দুর রহিম রবিন (২০) গা ঢাকা দিয়েছেন।

ভু’ক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, সোমবার বিকালে ওই ছাত্রীর মা তার নানার বাড়িতে যায়। এ সুযোগে পার্শ্ববর্তী বাড়ির সামছু জামান মানিকের ব’খাটে ছেলে আব্দুর রহিম রবিন ওই ছাত্রীর বসতঘরে ডুকে তাদের খাটের নিচে ওঁৎ পেতে থাকে।

পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাহিরের কাজকর্ম শেষ করে ওই স্কুলছাত্রী ঘরে ঢুকলে রবিন তাকে ঝাপটে ধরে তার হাত-মুখ বেঁ’ধে ধ’র্ষণ করে।

এসময় পার্শ্ববর্তী এক গৃহবধূ ঘর থেকে ধ’স্তাধ’স্তি ও ভি’কটিমের চি’ৎকার শুনে ঘরে ঢুকলে ধ’র্ষক রবিন পা’লিয়ে যায়। খবর পেয়ে তার মা বাড়িতে এসে রাতে অ’ভিযুক্ত রবিনের বি’রুদ্ধে কবিরহাট থানায় মা’মলা করে।

কবিরহাট থানার পু’লিশ পরিদর্শক (ত’দন্ত) ফজলুল কাদের পাটোয়ারী ঘ’টনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘ’টনায় ওই ছাত্রীর মা রবিনকে আ’সামি করে একটি মা’মলা দা’য়ের করেছেন। ঘ’টনার পর থেকে অ’ভিযুক্ত রবিন প’লাতক রয়েছে।

মঙ্গলবার সকালে ভি’কটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে। অ’ভিযুক্ত আ’সামিকে গ্রে’প্তারের চেষ্টা করছে পু’লিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here