লাইভে এসে ক’ঠোর হুশিয়ারি দিলেন মামুনুল হক

0
183

বাংলাদেশ হেফাজতে ইস’লামের যুগ্ম মহাস’চিব মা’ওলানা মামুনুল হক বলেছেন, ইস’লামে চারটি বিয়ের অনুমোদন দেয়া হয়েছে। দেশের আইনেও একাধিক বিয়েতে বা’ধা নেই।

কাজেই আমি দ্বিতীয় বিয়ে করেছি এতে কার কী’? যদি আমি স্ত্রী’দের কোনো অধিকার থেকে বঞ্চিত করে থাকি, তবে আমা’র বি’রুদ্ধে আমা’র পরিবার অ’ভিযোগ দিতে পারে। কিন্তু আজ পর্যন্ত কেউ কি দেখাতে পারবে যে আমা’র পরিবার কোনো বি’ষয়ে আমা’র বি’রুদ্ধে কোনো অ’ভিযোগ দিয়েছে?

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর সোয়া ৩টার দিকে ফেসবুক লাইভে তিনি বলেন, আমা’র স্ত্রী’র স’ঙ্গে আমি কি কথা বলবো না বলবো সেটা আমা’র ব্যক্তিগত ব্যাপার।

কিন্তু আমা’র ব্যক্তিগত ফোনালাপ ফাঁ’স করে আমা’র ব্যক্তিগত অধিকার ক্ষুন্ন করা হয়েছে। এটি যেমন দেশের আইনেও অ’প’রাধ তেমনি ইস’লামী বিধানেও চ’রম গুনাহের কাজ। সুতরাং আমা’র ব্যক্তিগত ফোনালাপ যারা ফাঁ’স করেছে তাদের বি’রুদ্ধে আমি আইনি ব্যবস্থা নেবো।

এ সময় মামুনুল হক বলেন, যেভাবে একেরপর এক মানুষের ব্যক্তিগত ফোনালাপ ফাঁ’স করা হচ্ছে, এটি দেশের জন্য ভালোকিছু বয়ে আনবে না। মা’ওলানা রফিকুল ইস’লামকে গ্রে’প্তার করে তার নামেও অ’পবাদ দেয়া হয়েছে।

তিনি বলেন, এইযে এতোগুলো ফোনালাপ ফাঁ’স করা হল তাতে কি প্রমান মিলেছে যে সে আমা’র বিবা’হিতা স্ত্রী’ নয়? অথচ শুধু শুধু আমা’র একান্ত ব্যক্তিগত কথাগুলো কোন উদ্দেশ্যে ফাঁ’স করা হলো?

আমি সেদিন নারায়ণগঞ্জের রয়াল রিসোর্টে যে ঘ’টনা ঘটেছে সেটি নিয়ে প্রশ্ন করা হয়েছে যে আমি কেনো এই পরিস্থিতিতে রিসোর্টে গেলাম।

হ্যা আমি স্বীকার করছি যে এমন অসাবধানতাবশত সেখানে আমা’র যাওয়া সমীচীন হয়নি। তবে আমি জানতাম না যে দেশের মানুষের ব্যক্তিগত নিরপাত্তা চ’রমভাবে ভেঙ্গে পড়েছে। স’ন্ত্রাসীরা আমা’র চরিত্র হ’রণের উদ্দেশ্যে পরিক’ল্পিতভাবে এই ঘ’টনা ঘটিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here