আব্বু আমি এখন কোচিং করছি আসতে একটু লেট হবে

0
76

এমন ভালবাসা এখন সবার মা,ঝেই কমবেশি প্র’ভাব ফেরছে। বিশে,ষ করে যারা স্কুল-কলেজে প’ড়েন তাদের এমন অ,বাদ ভালবাসা সচর,আচর দেখা যায়।

কিন্তু এমন ভালবাসার শেষ পরিনতি কি? আমা’দের স’ন্তানরা কোথায় কি করছে? কার সাথে ঘুর,ছে? এগু’লো তো আ,পনার আমা’র খোঁজ রাখার কথা। কি,ন্তু আমর’া কি করছি?

স,ন্তানে কথা মত সব ক,রছি। কি,ন্তু একটি,বারও কি তাদের ভবি’ষৎ চিন্তা করেছি? বর্তমান সময়ে প্রায় সব শ্রেণীর মানুষ এ ধ’রনের প্রেম,লীলা,র আক’র্ষণে আ,কৃষ্ট।

তাই সকাল ১০টা বাজতে না বাজতে পার্ক যেন প’রকী,য়ার লী,লায় উদ্ভা,সিত ‘হতে থাকে। শহর ছে’ড়ে এখন গ্রা,মেও এগু’লো প্র’ভাব বি’স্তার করছে।বিভিন্ন পার্কে এবং রেস্টু,রেন্টে গিয়ে দেখা মিলে এদের ।

কেউ স্কুল ফাঁ’কি দিয়ে আবার কেউ কলেজ ফাঁ’কি দিয়ে এমন প্রেম,লীলায় মেতে আছেন। সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত বিভিন্ন স্থানে চলে এই প্রেম,লিলা।

এমনই এক রোমা,ন্সকর প্রেমি,ক জুটি,র সাথে দেখা হয় বেলা সাড়ে ১১টায়। প্রে’মিক….. পেশায় একজন রিক,শাচালক। তার প্রে,মিকা …একজন গৃ,হীনি। তিনি পর,কিয়ায় জড়ি,য়ে গেছেন অনেক আগে। তার সাথে কথা বলে জা’না গেছে যে প্রেমি,কের ঘরে একটি সুন্দর ফু,টফুটে মে’য়েও আছে? সব,চাইতে অ’বাক হলাম।

যে তারা দু,জনই বি,বাহিত। আজ,কের সমা,জটা কোথায়? এখানে আপ,নি কাকে দায়ি ক,রবে,ন? তাদের পরি,বারের গা,ফিল,তিকে না ভাল,বাসা নামের এই নোংড়া মেলা,মেসাকে? যাই হোক এদের কথা না হয় বাদ দিলাম। চলুন এবার স্কুল ফাকি দিয়ে যারা এমন ভাল,বাসায় ম’গ্ন তাদের সাথে এ,কটু কথা বলি।

এটা রাজ,ধানী,র একটি নামি,দামি ফাষ্ট,ফুড বার দে,খানে দেখা মিল,লো স্কুল পড়ু,য়া ২ জু,টিকে যারা কিনা ক্লাস ফাঁ’কি দিয়ে চুটি,য়ে প্রেম কর,ছেন। তাদের সাথে কথা ব,লতে চাইলে তারা কথা বলতে নারাজ হন।

তার,পরও একটু জা,নতে চাওয়া। আপ,নারা কি করেন? আমর’া স্কুলে পড়ি? তো এখন তো স্কুল টাইম তো এখানে কোন?? না মানে….!! আর বল,লাম না।

আমি সুধু এক,টি কথাই বল,বো এদের এই আচ,রণের জন্য আপ,নি আমি দায়ি। তো মা-বা,বার প্রতি আমা’র এক,টাই অনুরো’ধ আপ,নারা একটু খোজ খবর নি,বেন আপনার সন্তা,নের চলাফেরা কার সাথে?

তারা কি চায়? সব দিক বি,বেচনা করে তাদে,রকে পথ,চলার সু,যোগ দিন।ফি,রিয়ে দিল হাসপা,তাল, বা,বার কাঁ,ধেই মা’রা গেল শি’শু তিন ব্য’ক্তির জন্য জা,ন্নাত হা,রাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here