দ্বিগুণ উ’ত্তেজনা বাড়াতে এই বিশেষ কাজ চ’রম তৃ’প্তি দেয় মে’য়েদের

0
115

যৌ*aনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌ*aনতাকে উপভোগ করে। ঘরব’ন্দি দশায় প্রত্যেকেই অনেক বেশি পরিমাণে যৌ*aনক্রিয়ায় মেতে উঠেছেন।

অনেকের মাথায় অনেককিছুই ঘুরপাক খাচ্ছে। কিন্তু লজ্জাবশত কারণে অনেকেই হয়তো এই নিয়ে খোলাখুলি কথা বলতে পারছেন না।

তবে সমীক্ষায় দেখা গেছে, যৌ*aনজীবন পাল্টে যেতে এমন কিছু বি’ষয় রয়েছে যা ও’ষুধের থেকেও দারুণ কার্যকরী। যৌ*aনমি’লনের সময় এমন কয়েকটি কাজ রয়েছে যা আপনার স’ঙ্গীনিকে চ’রম তৃ’প্তি দেবে। এই নিয়ে কী মত বিশেষজ্ঞদের , জেনে নিন বিশদে।

বাড়িতে একটানা থাকতে থাকতে অনেকেই মা’নসিক চা’প, অবসাদে ভুগছেন। বিশেষজ্ঞদের দাবি, যৌ*aন মি’লন করলে শ’রীর ও মন ভাল হয়ে যায়।

ম’হিলাদের যৌ*aন ই’চ্ছা বৃ’দ্ধি করতে অনেক রকমের ট্রিকস অনেকেই ব্যবহার করে থাকেন। সবার আগে নিজের স’ঙ্গীর পছন্দ অপছন্দটা জেনে নিন।

বিশেষজ্ঞরা আরও জানিয়েছেন, এমন অনেক ম’হিলারাই আছেন যারা যৌ*aনতার সময় ডমিনেট করাকে ভীষণ ভাবেই উপভোগ করুন।

নিজের স’ঙ্গীনির ভাবনা থেকে তাকে তৃ’প্ত করতে নিজের মা’নসিকতার পরিবর্তন করুন। চিকিৎসা বিজ্ঞানে আরও দেখা গেছে, ছেলেদের তুলনায় মে’য়ের যৌ*aন চা’হিদা অনেকগুণ বেশি।

সে*ক্স পজিশন থেকে নিজেদের ব্যক্তিগত অভিব্যক্তি সব কিছুই ধীরে ধীরে বদলানোর চেষ্টা করুন। যৌ*aন মি’লনের সময় সমস্ত কিছু ভু’লে সেই সময়টাকে উপভোগ করুন, জানিয়েছেন বিশেষজ্ঞরা।

বিশেষজ্ঞরা আরও জানিয়েছেন, মি’লনের সময় এমন কিছু কথাবার্তা বলুন যাতে যৌ*aনতার উত্তাপ আরও দ্বিগুণ বেড়ে যায়।

ম’হিলাদের তৃ’প্তি আসতে বেশ খানিকক্ষণ সময় লাগে। সেই সময়টাতে পুরোটাই নিজের স’ঙ্গীকে ফোকাস করুন। সেই সময ফোর-প্লে করে স’ঙ্গীর স’ঙ্গে বেশি সময় কা’টান।

যৌ*aন মি’লনের স’ঙ্গে নিজেরটা না ভেবে স’ঙ্গীনির চা’হিদাগুলো বেশি করে মাথায় রাখু’ন। আপনার স’ঙ্গী আপনার কোনও জিনিসটার প্রতি আসক্ত হচ্ছে সেদিকে খেয়াল রেখে নিজেকে বেশি করে পরিবর্তন করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here