ভারতীয় ক্রিকেটারের বান্ধবী কে এই সুন্দরী?

0
37

এবারের আইপিএলে দারুণ পারফর্মেন্স করে রাতারাতি সুপারস্টারের তকমা পেয়ে গেছেন ভারতের তরুণ ক্রিকেটার ঈশান কিষান। শিরোপাজয়ী মুম্বাইয়ের জার্সিতে ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স করে নিজের জাত চিনিয়েছেন।

দলের চ্যাম্পিয়ন হওয়ার পিছনে ঈশানের অবদান অনস্বীকার্য।ঝাড়খণ্ডের ঈশানকে অনেকেই ধোনির উত্তরসূরি বলছেন। তবে অনেকেই জানে না যে, এই ইশান আইপিএল তারকা হওয়ার আগে থেকেই অন্য

পিচে ব্যাটিং করে যাচ্ছেন। ইশানের বান্ধবীর নাম অদিতি হুন্ডিয়া। বয়ফ্রেন্ডের মতো অদিতিও আইপিএলের কারণে বিখ্যাত হয়ে গেছেন।২০১৯ আইপিএলে তিনি গ্যালারিতে বসে প্রিয় দলকে চিয়ার করছিলেন।

এক পর্যায়ে ক্যামেরার লেন্স তার দিকে ঘুরে যায়। সুন্দরী অদিতি রাতারাতি সেনসেশন হয়ে যান! সুপার মডেল অদিতির জ’ন্ম ১৯৯৭-এর ১৫ জানুয়ারি রাজস্থানের জয়পুরে। বিজনেস স্টাডিজে ব্যাচেলর ডিগ্রি নিয়েছেন।

ক্যামেরায় ‘ধরা’ পড়ার পর ঈশান কিষানের স’ঙ্গে তার সম্প’র্কের কথা প্রকাশ্যে আসে। শৈশব থেকেই মডেল হওয়ার স্বপ্ন দেখতেন অদিতি। ২০১৬ সালে অদিতি ‘এলিট মিস রাজস্থান’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। সেখানে রানার আপ হন।

তারপরের বছরেই ফেমিনা ‘মিস ইন্ডিয়া রাজস্থানের’ শিরোপা জিতে নেন। ‘এফবিবি কালার্স মিস ইন্ডিয়া ২০১৭’ এর সেরা দশেও জায়গা করে নিয়েছিলেন অদিতি। ২০১৮ সালে জিতে নেন ‘সুপারন্যাচারাল’।

সেই বছরেই মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতকে বিশ্বমঞ্চে প্রতিনিধিত্ব করেন অদিতি।

ঈশান-অদিতি দুজনে অবশ্য প্রকাশ্যে কখনো স্বীকার করেননি তারা ডেটিং করছেন। তবে ইনস্টাগ্রাম স্টেটাসে দুজন দুজনকে নিয়েই ইঙ্গিতপূর্ণ ভারচুয়াল রোমান্স চা’লিয়ে যান।

আইপিএল চলাকালীনই যেমন ঈশানের ব্যাট তোলা একাধিক ছবি সুন্দরীর ইনস্টাগ্রাম স্ট্যাটাসে জায়গা করে নিয়েছিল। চলতি আইপিএলে ১৪৫.৭৬ স্ট্রাইক রেট রেখে ৫১৬ রান করেছেন ইশান। ২০১৮ সালে ৬.২ কোটি রুপিতে তাকে কিনেছিল মুম্বাই। টাকা’টা যে বৃথা যায়নি, ইশান তার প্রমাণ দিয়ে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here