কুয়ায় ৭০ বছরের বৃ’দ্ধা, বাঁচাতে ঝাঁ’পিয়ে পড়লেন পু’লিশ কনস্টেবল

0
318

কুয়ায় পড়ে গিয়েছিলেন ৭০ বছরের এক বৃ’দ্ধা। বি’ষয়টি আশপাশের মানুষ টের পেলেও বৃ’দ্ধাকে উ’দ্ধার করতে পারেননি। পরে পু’লিশকে খবর দেয়া হয়। ঘ’টনাস্থলে পৌঁছানোর স’ঙ্গে স’ঙ্গে ওই বৃ’দ্ধাকে বাঁচাতে কুয়ায় ঝাঁ’পিয়ে পড়েন এক পু’লিশ কনস্টেবল।

ভারতের অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ার গুডুর গ্রামে ‌ঘ’টনাটি ঘটে। ইন্ডিয়া টাইমসর একটি প্রতিবেদন থেকে জানা গেছে, কুয়া থেকে পানি তুলতে গিয়েছিলেন বৃ’দ্ধা সাবিত্রী।

কিন্তু পানির পাত্রের ওজন সামলাতে না পেরে কুয়ায় পড়ে যান তিনি। ঘ’টনার পর আশপাশের লোকজন থানায় ফোন দেন। দুই পু’লিশ কনস্টেবল এ শিবকুমার এবং শ্যাম ছুটে আসেন।

কুয়ার চারদিক ঘিরে দাঁড়িয়ে আছে গ্রামবাসী। তারা বৃ’দ্ধাকে সাহায্যের চেষ্টা করেছেন। কিন্তু কুয়ার ভে’তরে গভীর অন্ধকারের কারণে কিছুই দেখতে পাচ্ছিলেন না।

পরে এক মুহূর্তও না ভেবে কুয়ার পানিতে ঝাঁপ দেন এ শিবকুমার। চারপাশ তখন অন্ধকার। কুয়াটিও অনেক গভীর। আশপাশে কোনও মই বা দড়িও ছিল না। কিন্তু এসব কিছুই ভাবেননি শিবকুমার।

পু’লিশ জানায়, শিবকুমার কুয়ায় ঝাঁ’পিয়ে পড়ার কিছুক্ষণের মধ্যেই দড়ি জোগার করে আনেন সহকর্মী শ্যাম। এরপর গ্রামবাসীর সহায়তায় দুই‌জনকে টেনে তোলা হয়। শিবকুমার বলেন, তখন কিছুই ভাবিনি। শুধু ভেবেছি, ওই বৃ’দ্ধাকে বাঁচাতে হবে। তাই ঝাঁপ দিয়েছি।

তিনি জানান, বৃ’দ্ধাকে উ’দ্ধারের পর স্থানীয়রা হাসপাতালে খবর দেন। কিন্তু হাসপাতাল কর্মীরা ঘ’টনাস্থলে আসতে রাজি হননি। এরপর শিবকুমারই এক চিকিৎসককে ডেকে আনেন বৃ’দ্ধার চিকিৎসার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here