ভাঙছে তৃতীয় সংসার, নিন্দুকের প্রবল কটূক্তিতে বড় সি’দ্ধান্ত শ্রাবন্তীর

0
52

এই নিয়ে তিন-তিনবার ভাঙতে চলেছে টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তীর সংসার। বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ফের বিচ্ছেদের কালো ছায়া শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিংয়ের পরিবারে।

এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের স’ঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর। রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে। অভিমন্যুর ডাক নাম ঝিনুক।

সেই সম্প’র্কও বেশিদিন টেকেনি। তারপর মডেল কৃষ্ণবিরাজের স’ঙ্গে সম্প’র্কে জড়ান শ্রাবন্তী, বিয়েও করেন। সে সম্প’র্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভে’ঙে যায়। কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন।

আর তারপর রোশন সিংয়ের স’ঙ্গে আলাপ, প্রেম ও জমজমাট বিয়ের অনুষ্ঠান। ভালোই চলছিল সব। তবে হঠাৎ এমন কী ঘটল, যাতে সংসারের দেয়ালে ভাঙন? জল্পনা জমছে টলিপাড়ায়।

আর এই কারণে সোশ্যাল মিডিয়ায় নিত্য নতুন ট্রোল, সমালোচনা, ব্যাঙ্গ, কৌতূক ধেয়ে আসছে নায়িকার দিকে। সোশ্যাল হ্যান্ডেলে কোনো পোস্ট দিলেই তার কমেন্ট সেকশন ভরে যাচ্ছে বিদ্রুপ আর কটূক্তিতে।

সমালোচক আর নিন্দুকদের কোনো ভাবেই থামানো যাচ্ছে না। তাই শেষ পর্যন্ত একটি বড় সি’দ্ধান্ত নিতে বা’ধ্য হলেন নায়িকা। তিনি বন্ধ করে দিলেন তার ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন।

কমেন্ট সেকশন লিমিটেড করে দিলে সমস্ত কমেন্টস দেখতে পাবেন না অন্যরা। যে কমেন্টগুলো প্রকাশ্যে রাখতে চান তা সিলেক্ট করতে পারবেন একমাত্র ব্যবহারকারী।

বলিউডে নেপোটিজম বিতর্কের সময় আলিয়া ভাট, করণ জোহররাও কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছিলেন। এবার সেই পথে হাঁটলেন নায়িকা শ্রাবন্তীও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here