কা’রাগারের শৌচাগারে গ’লায় ফঁসি দিয়ে ধ’র্ষণ মা’মলার আ’সামির আত্মহ’ত্যা

0
88

বরিশাল কেন্দ্রীয় কা’রাগারের শৌচাগারে গ’লায় ফাঁ’স দিয়ে এক কয়েদি আত্মহ’ত্যা করেছেন। তিনি নিজ বাক প্রতিব’ন্ধী মে’য়েকে ধ’র্ষণের অভিযোগে দা’য়ের করা মা’মলার আ’সামি।

মৃ’ত হানিফ খলিফা (৪০) বরিশালের বাকেরগঞ্জ উপজে’লার মধুখালী এলাকার আলী মোহাম্ম’দ খলিফার ছেলে। তিনি বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানাধীন চৌহুতপুর এলাকার বাসিন্দা ছিলেন।

গত ৩০ সেপ্টেম্বর এয়ারপোর্ট থানায় হানিফ খলিফার স্ত্রী নিজ বাক প্রতিব’ন্ধী মে’য়েকে ধ’র্ষণের অভিযোগে একটি মা’মলা দা’য়ের করেন।

ওই মা’মলায় গত ১ অক্টোর থেকে বরিশাল কেন্দ্রীয় কা’রাগারে হাজতি হিসেবে আছেন হানিফ হাওলাদার।

কা’রাগারের সিনিয়র জে’ল সুপার প্রশান্ত কুমার বনিক জানান, ডিএনএ টেস্টের জন্য হানিফ কা’রাগারের বাইরে গিয়েছিলেন কয়েকদিন আগে। এরপর তিনি কা’রাগারে এলে তাকে কোয়ারেন্টাইনে রাখা হয়।

শনিবার (১৪ নভেম্বর) ভোর ৩টার দিকে তিনি জানতে পারেন হানিফ গ’লায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছেন। পরে ঘ’টনাস্থলে গিয়ে দেখতে পান, হানিফ মশারি ছিড়ে তা দিয়ে রশি বানিয়ে শৌচাগারের পানির পাইপ লাইনের স’ঙ্গে ঝুলে গ’লায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছেন।

সকালে তার ম’রদে’হ উ’দ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ম’র্গে পাঠানো হয়েছে। ম’য়নাত’দন্ত শেষে ম’রদে’হ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here