বিয়ের আগের রাতে পালাল মে’য়ে, লজ্জায় জী’বন দিল পিতা

0
90

ছোট মে’য়ের পাত্র পছন্দের আগে কোনো ছেলের স’ঙ্গে সম্প’র্ক আছে কিনা জানতে চান বাবা।

জবাবে পরিবারের মতামতেই বিয়ে করবে বলে জানায় সাথী। মে’য়ের সম্মতিতেই সোমবার বিয়ের দিন ধার্য করেন বাবা।

কিন্তু বিয়ের আগের রাতে প্রে’মিকের হাত ধরেই পা’লিয়ে যায় মে’য়ে। এতে লজ্জায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেন

হতভাগ্য পিতা জাহাঙ্গীর হোসেন। সোমবার (২ নভেম্বর) ভোরে টাঙ্গাইলের ঘাটাইল উপজে’লার রসুলপুর ইউপির শালিয়াবহ গ্রামে এ ঘটনটি ঘটে। মৃ’ত জাহাঙ্গীর হোসেন একই গ্রামের বাসিন্দা। তার এক ছেলে ও দুই মে’য়ে।

স্বজনরা জানান, জাহাঙ্গীর হোসেনের মে’য়েদের মধ্যে সাথী ছোট। সে মাটিআটা দাখিল মাদরাসা থেকে এবার দাখিল পরীক্ষা দেয়ার কথা ছিল।

তার স’ঙ্গে একই গ্রামের প্রবাসী জাহাঙ্গীর আলমের কলেজ পড়ুয়া ছেলে মাসুদের স’ঙ্গে প্রেমের সম্প’র্ক গড়ে উঠেছে বলে জানতে পারেন বাবা। বি’ষয়টি নিয়ে মে’য়ের স’ঙ্গে কথা বললে অস্বীকার

করে সে। পরিবারের মতামতেই বিয়ে করবে বলে জানায় সাথী। সম্মতি পেয়ে বাবা জাহাঙ্গীর একই উপজে’লার কুশারিয়া গ্রামের এক পাত্রের স’ঙ্গে মে’য়ের বিয়ে ঠিক করেন। বিয়ের দিনক্ষণ ঠিক করা হয় সোমবার।

নি’হতের বড় মে’য়ের শ্বশুর শফিকুল ইসলাম বলেন, স’ন্তানদের মধ্যে সাথীকে তার বাবা অনেক বেশি আদর করতেন।

বিয়ের আগের রাতে মে’য়ে অন্য ছেলের হাত ধরে চলে গেছে এমন সংবাদে তিনি অনেক ক’ষ্ট পান। কাউকে কোনো কিছু বুঝতে না দিয়ে রাতে সবার স’ঙ্গে খাওয়া-দাওয়া করে ঘুমাতে যান। ভোরে বাড়ির পাশে কাঁঠালগাছের ডালে ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেন।ইউপি সদস্য মো. সফর আলী বলেন, মে’য়ের এমন ঘ’টনার কারণেই

লজ্জায় ক্ষো’ভে তিনি আ’ত্মহ’ত্যার পথ বেছে নিয়েছেন বলে প্রতিবেশীর কাছ থেকে জানতে পেরেছি। এদিকে ছেলে এবং মে’য়ের কোনো খোঁজ পাওয়া যায়নি বলে জানান স্বজনরা।

RELATED POSTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here