গো”প’না”ঙ্গ মো’টা করে স্ত্রী”কে সু’খ দেবেন যেভাবে

0
58

গো”প’না”ঙ্গ মো’টা করে স্ত্রী”কে সু’খ দেবেন যেভাবে
মূ’ল’ত যৌ’’ন আ’চরণের যে দিকটি পুরু’’ষের জন্য অত্যন্ত স্প’র্শকা’তর তা হলো পু’রু’ষাঙ্গ বা লি’ঙ্গে’র উত্থানে ব্য’র্থ’তা। এটিকে
আমরা অনে’ক সময় ইরেকটাইল ডিস’ফাং’শন বলে থাকি।

অবশ্য মেডিকেল টার্ম হিসেবে একে ই’ম্পো’টেন্স বা পুরু’ষ’ত্ব’হীন’তাও বলা হয়ে থাকে।
একজন পু’রু’ষ যখন যৌ’’ন স’’ঙ্গ’ম বা যৌ’নমি’ল’নের জন্য মনো’শা’রী’রিক’ভাবে প্রস্ত’তি লাভ করে তখন যদি তার লি’’ঙ্গ বা
পু’রু’ষা’ঙ্গ স’ঙ্গ’’মের জন্য

উপযুক্ত’ভাবে উত্থিন না হয় তবে তা তার জন্য অত্যন্ত বে’দ’নাদা’য়ক। স’ন্তোষজন’কভাবে সে”ক্স করার জন্য ইরেকশন বা লি’’ঙ্গে’র পর্যা’প্ত উত্থান একটি বা’ধ্যতামূ’লক আচরণ।

এর ফলশ্রুতিতে পুরু’’ষে’র যৌ’’ন আ’’গ্রহ বা যৌ’’ন ই’’চ্ছার যেমন ঘাটতি দেখা যায় তেমনি চ’রমপুলক অনু’ভূতি লাভও তার ভা’গ্যে জোটে না। যে পু”রু’’ষ এর ভু’ক্ত’ভো’গী তিনিই কেবল জানেন এর কেমন মর্ম’পীড়া। অথচ মেডিকেল স্বা’’স্থ্য বিজ্ঞা’নে পুরু’ষ’ত্বহী’নতার অনেক আধু’নিক কার্যকারী চিকিৎসা রয়েছে।

এখানে উল্লেখ্য যে,ইরেকটাইল ডিস’ফাং’শন বা লি’’ঙ্গ উত্থান’জনিত

নানা স’ম’স্যা যে কোনো ব’য়’সের পু’রু’ষে’র ক্ষে’ত্রেই হতে পারে। হঠাৎ করে দুই এক’বার লি’’ঙ্গ’ উত্থি’ন না হওয়া কোনো বড় স’ম’স্যা নয় এটি আপনা’আপনি দূর হয়ে যায়।অনে’কের মনে এ প্র’শ্ন আছে যে,পুরু’ষ লি’ঙ্গ কি ছো’ট হয়ে যেতে পারে কোনো কারণে?

এর উ’ত্ত’র দিতে গে বলতে হয়.. সাধার’ণত হয় না। তবে টা’ই’ট কাপ’ড়, খুব ঠা’ণ্ডা, মা’নসিক বি’ষণ্ন’তায় এবং দী’র্ঘ দিন হ’’স্তমৈ’’থুন করলে লি’ঙ্গে’র টি’স্যু’গলো ক্ষ’তি’গ্র’স্থ হয়ে লি’’ঙ্গে’র সভা’বাবিক আ’কার ন’’ষ্ট হতে পারে। এরকম হওয়াকেই লি”ঙ্গ ছো’ট হয়ে যাওয়া বলে অ’ভি’হিত করা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here