লাল পোশাকে বেবি পাম্প স্পষ্ট অনুষ্কার, বিরাট পত্নীর নতুন ছবি ভাইরাল নেট দুনিয়ায়

0
85

এই মুহূর্তে সংযুক্ত আরব আমিরশাহী তে অনুষ্ঠিত হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ওরফে আইপিএল। এই আইপিএলের লীগ তালিকায় বেশ উপরের দিকেই রয়েছে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

পাশাপাশি, এখন বিরাটের পত্নী এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা কে দেখা যাচ্ছে স্বা’মীর সাথে আরবে মাতৃত্বের প্রতিটি মুহূর্ত উপভোগ করতে। রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রায় প্রতিটি ম্যাচেই উপস্থিত থাকতে দেখা যায় অনুষ্কাকে। অনুষ্কার বেবি বাম্প এর ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

এদিন আবারো অনুষ্কা কে দেখা গেল গ্যালারি থেকে আরসিবির জন্য চিয়ার করতে। সেখানে তিনি পড়েছিলেন একটি লাল পোশাক। সেই লাল পোশাক পরা ছবি বর্তমান তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

এর আগেও অনুষ্কাকে দেখা গেছে স্বা’মী বিরাট কোহলির সাথে অনেক ছবি ছাড়তে। কিছুদিন আগে জলের মধ্যে বিরাট এবং অনুষ্কা একটি অত্যন্ত রোমান্টিক ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন।

বিরাট কোহলির প্রোফাইল থেকে সেই ছবিটি শেয়ার করা হয় এবং জানা যায় ছবিটি তুলেছিলেন এই আইপিএল এর দুর্দান্ত ফর্মে থাকা এবি ডিভিলিয়ার্স।

সেই ছবির ব্যাকগ্রাউন্ড এ ছিল অস্তগামী সূর্যের ঝলক এবং ছবিতে ধরা দিয়েছিল বিরাট এবং অনুষ্কার উষ্ণ রোমান্স। বিরাট এবং অনুষ্কার দুর্দান্ত কেমিস্ট্রি এবং এবি ডিভিলিয়ার্সের দক্ষ ফটোগ্রাফারের হাত, সব মিলিয়ে ছবিটি ছিল অত্যন্ত মনমুগ্ধকর। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার ফ্যানেরা এই ছবি দেখে অত্যন্ত মুগ্ধ।

ছবিটিতে রিএকশন এবং লাইকের বন্যা বয়ে গিয়েছে। এছাড়াও এর আগে একটি ছবিতে অনুষ্কার বেবি বাম্প স্পষ্ট হয়েছিল। সেখানেও বিরাট এবং অনুষ্কার ভক্তরা তাদেরকেও অভিনন্দন জানান তাদের স’ন্তানের জন্য।

এর আগে অনুষ্কা শর্মা কে শেষবার দেখা গিয়েছিল জিরো ছবিতে। সেই ছবিতে অভিনয় করেছিলেন কলকাতা নাইট রাইডার্স এর কর্ণধার তথা জনপ্রিয় বলিউড অভিনেতা শাহরুখ খান এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এরপর তিনি আর অন্য কোন ছবি সাইন করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here