জনপ্রিয় জুটি হয়েও শাহরুখকে কেন বিয়ে করেননি কাজল?

0
32

বলিউড বাদশাহ শাহরুখ খান। যিনি জায়গা করে আছেন কোটি মানুষের হৃদয়ে। তিনি ১৯৬৫ সালের ২ নভেম্বর ভারতের নয়াদিল্লিতে এক মু’সলিম পরিবারে জ’ন্মগ্রহণ করেন। তার পিতা তাজ মোহাম্ম’দ খান, মা লতিফ ফাতিমা।

নানা উত্থান-পতনের মধ্য দিয়ে আজকের এ অবস্থানে এসেছেন জনপ্রিয় এই অভিনেতা। শাহরুখ খানের ভক্তরা তাকে জনপ্রিয় অভিনেত্রী কাজলের স’ঙ্গে দেখতেই বেশি পছন্দ করেন। তবে তারা এতো জনপ্রিয় জুটি হয়েও একে অপরকে বিয়ে করেননি। আজ কাজলের স’ঙ্গে শাহরুখের এই রসায়ন নিয়েই আপনাদের জানাবো।

১৯৯৩ সালে আব্বাস-মা’স্তান জুটি পরিচালিত ‘বাজিগার’ ছবিতে একস’ঙ্গে অভিনয়ের মধ্য দিয়ে প্রথম জুটিবদ্ধ হয়ে কাজ করেন শাহরুখ-কাজল। অনেক গুঞ্জনই চলছিল তখন। তবে সব ধরনের গুঞ্জন পাশে রেখে শাহরুখ বিয়ে করেন গৌরীকে আর কাজল অজয়কে।

কিন্তু অজয়ের স’ঙ্গে দেখা না হলে কী শাহরুখকে বিয়ে করতেন কাজল? কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ‘আস্ক মি অ্যানিথিংয়ে অংশ নিয়েছিলেন কাজল। সেখানেই এক ভক্তের এমন প্রশ্নের মুখোমুখি হতে হয় বলিউডের এই অভিনেত্রীকে। যার উত্তরে তিনি বলেন, ‘মানুষটি হয়তো আমাকে প্রস্তাব দিয়েছেন।’

আরেক ভক্ত এ সময় প্রশ্ন করেন, শাহরুখ খানের স’ঙ্গে আবার কবে অভিনয় করবেন? আরেক ভক্তের এমন প্রশ্নের উত্তরে কাজল বলেন, ‘শাহরুখকে জিজ্ঞেস করুন।’

শাহরুখের স’ঙ্গে সম্প’র্কটা আসলেই কেমন? এই প্রশ্নের জবাবে অজয়পত্নী বলেন, ‘ফ্রেন্ডস ফর লাইফ।’ আসলে শাহরুখকে শুধু বন্ধু হিসেবেই দেখতেন কাজল। তাই তাকে বিয়ে করেননি।

সর্বশেষ ২০১৫ সালে রোহিত শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’ ছবিতে কাজ করেন শাহরুখ-কাজল। এরপর এখন পর্যন্ত কোনো ছবিতে দেখা যায়নি এই রোমান্টিক জুটিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here