আনুশকার স’ঙ্গে প্রথম দেখায় ভ’য় পে’য়েছি’লেন কোহলি

0
14

ভারতীয় জাতীয় দলের অধিনা’য়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সুস’ম্প’র্কের কথা কারো অজানা নয়। কয়েকবছর আগে বিবা’হব’ন্ধ’নে আ’বদ্ধ হয়েছেন এই দুজন।

বিরু’ষ্কা জুটি’র ঘরে কিছুদিন পরই আস’বে নতুন সদস্য। তবে এই দু’জনের পথ’ছলার শুরুটা’ ছিল অন্য’রকম। আ’নুশ’কার স’ঙ্গে প্র’থম দেখা’য় বেশ ভ’য় পেয়ে’ছি’লেন কোহলি। একটি বি’জ্ঞাপনের শুটিংয়ের জন্য ২০১৩ সালে কোহলি-আনুশ’কার প্রথম দেখা হয়ে’ছিল।

সম্প্র”তি এ বি’ষয়ে কথা বলে’ছেন সম’য়ে’র সেরা ব্যা’টস’ম্যান। তিনি জা’নান, শুটিংয়ে’র জন্য সেদিন হাই হিল জু’তা পরে সেটে এসে’ছিলে’ন আনু’শকা। ফলে কো’হলি’র চে’য়ে তার উ’চ্চতা’ অ’ক’টাই বেশি বলে মনে হ’চ্ছিল।

এদি’কে শুটিং নিয়ে কি’ছুটা চিন্তা’য় ছি’লেন কোহ’লি। তাই আলাপ করে আনু’শ’কার স’ঙ্গে স’ম্পর্ক স’হজ করার উদ্দে’শ্যে মজা’র ছ’লেই তাকে বলেন, ‘এর থে’কে কি উঁচু হি’ল আর ছিল না?’

আ’নুশ’কা প্রতি উত্ত’রে কিছুটা ভাব নিয়ে’ই বলেন, ‘এ’ক্সকি”উজ মি!’ এমন উত্ত’রে কিছুটা অ’প্রস্তু’ত হয়ে’ই কো’হলি বলে ফে’লেন, ‘দুঃখিত, আমি ম’জা কর’ছিলাম।’

কোহলি-আনুশকা
এ ব্যাপা’রে কো’হলি বলেন, ‘আনু’শকা’কে খুব আ’ত্ম’বিশ্বা’সী মনে হ’চ্ছিল। অ’ন্য’দিলে আমি একে’বা’রে বো’কা বনে গিয়ে’ছি’লাম।’

সম্প’র্ক শু’রু হও’য়ার পর কো’নো দিনই তা গো’পন করে’ননি কো’হলি ও আনুশকা। ২০১৪ সালে দক্ষিণ আফ্রিকা থেকে ভা’রতীয় ক্রি’কেট দল মুম্বাই ফেরার পরই সো’জা আনুশকা’র বাড়ি’তে গিয়ে’ছি’লেন কো’হলি।

এ’রপর আনু’শকাও ভার’তীয় দলের নিউ’জিল্যান্ড সফ’রের সময় কোহ’লি’র স’ঙ্গে গিয়ে দেখা করে’ছি’লেন। এরপর অনে’কবার’ই একস’ঙ্গে জন’সম’ক্ষে আ’সেন দু’জন, জা’নিয়ে দেন তারা জমি’য়ে প্রে’ম কর’ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here