নকল’-এর আড়ম্বর, বিয়ের পর জোরদার আক্রমণের মুখে নেহা কক্কর

0
52

সবে সবে বিয়ে করেছেন নেহা কক্কর। দিল্লির একটি গুরুদ্বারে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউডের জনপ্রিয় গায়িকা। দিল্লি এবং পঞ্জাবে বিয়ে এবং রিসেপশন সারার পর সবে সবে মুম্বইতে ফিরে আসেন নেহা কক্কর।

রিসেপশনের পর পঞ্জাব থেকে মুম্বই বিমানবন্দরে এসে হাজির হন নেহা। রোহনপ্রীতের হাত ধরে মুম্বই বিমানবন্দরে যখন নেহা হাজির হন, তখন তাঁকে দেখে ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ।

বিয়ে এবং রিসেপশনে পর এবার জোরদার কটাক্ষের মুখে পড়তে হল বলিউডের রিমেক কুইনকে। অনুষ্কা শর্মা, প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোনের বিয়ের পোশাক নকল করেই তৈরি করা হয়েছে নেহা কক্করের বিয়ের পোশাক। বলিউডে যেমন গানের রিমেক করেন নেহা, তেমনি বিয়ের পোশাকেও নকল করে রিমেকের ছোঁয়া দিয়েছেন বলে ট্রোল করা হয় গায়িকাকে। যদিও নেহা কক্কর এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি।

প্রসঙ্গত, নেহা কক্করের পঞ্জাবে রিসেপশনে পোশাক দেখে অনেকেই অনুষ্কা শর্মার সঙ্গে তুলনা করেন। বিয়ের দিন অনুষ্কা যেমন গোলাপী পোশাকে সেজেছিলেন, নেহাও তেমনি একই রঙের পোশাক পরেছেন বলে মন্তব্য করেন অনেকে। কেউ কেউ আবার নেহার লাল রঙের লেহঙ্গা দেখে, তার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার পোশাকের তুলনা করেন। সবকিছু মিলিয়ে বিয়ের পরপরই নকল করা নিয়ে জোরদার আক্রমণের মুখে পড়তে হয় নেহা কক্করকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here