অষ্টম শ্রেণী থেকেই অফার পাচ্ছি: দীঘি

0
14

চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’’সহ একে’র পর এক হিট ছবিতে শি’শু’শিল্পী’ হিসে’বে অভিনয় করে দর্শ’কদের ন’জর কা’ড়েন প্রা’র্থনা ফা’রদিন দীঘি। বেশ ক’য়েকটি ছ’বিতে অ’ভি’নয় করার’ পর চ’লচ্চিত্র থেকে দূরে র’য়ে’ছেন তিনি। তবে এবার এক’বারে পাঁচ’টি ছবিতে চু’ক্তিব’দ্ধ হয়েছেন।

সেই ছোট্ট দী’ঘি এখন ষো’লক’লা যুব’তী। স’ম্প্রতি ‘টুঙ্গিপা’ড়ার মি’য়া ভাই’ নামের একটি ছবি’র শুটিংও শেষ করে’ছেন তিনি। তবে শুটিং শে’ষ হলেও প্রথ’মবার হওয়া’য় ভ’য়টা এখ’নো কা’টেনি এই উঠ’তি না’য়ি’কার।

তবে মা’ঝ’খানে প্রায় আট বছরের মতো ক্যা’মে’রার বাহি’রে ছি’লেন এই না’য়িকা। এসময় তার কাছে অনে’ক ছবি অ’ফার আসে বলেও জানান তিনি। কিন্তু নি’জেকে তৈরি করার জন্যই এই সময় নিয়ে’ছেন বলে জানান দীঘি।

এদিকে ‘চাচ্চু’ সিনে’মা তার ক্যা’রি’য়ারে ‘টা’র্নিং পয়েন্ট’ বলেও উ’ল্লেখ করেছেন এই না’য়িকা। তবে দীঘি এবার জানালেন এক অজানা খবর। তিনি যখন অ’ষ্টম শ্রেণী’তে পড়েন তখন থেকেই না’য়িকা হও’য়ার অ’ফার আসছিলো তার কাছে। কিন্তু সব কিছু’কে ছা’পিয়ে অভি’ন’য়ের জন্য নিজে’কে তৈরি অ’বশে’ষে ক্যা’মেরার সামনে দাঁ’ড়া’লেন এই নায়িকা।

দী’ঘির মা প্রয়াত দো’য়েল ও বাবা সুব্র’ত দু’জনই চ’লচ্চি’ত্র অ’ঙ্গনের পরি’চিত মুখ। বাবা-মা’য়ের দেখা’নো পথ ধ’রেই ঢা’লি’উড নায়িকা হিসে’বে ক্যা’রিয়া’র শুরু কর’লেন দীঘি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here