ভা’তিজিকে সিএনজিতে বসিয়ে রেখে প্র’তিব’ন্ধী ত’রুণীকে ধ”র্ষ’ণ

0
31

ভা’তিজিকে সিএনজিতে বসিয়ে রেখে প্র’তিব’ন্ধী ত’রুণীকে ধ”র্ষ’ণ
চাঁদপুরের কচুয়ার সাদিপুরা চাঁদপুর গ্রামে দৃষ্টি প্রতিব’ন্ধী এক ত’রুণীকে (২০) ধ”ণের অ’ভিযোগ উঠেছে। এ ঘ’টনায় বৃহস্পতিবার রাতে চাঁদপুর গ্রামের আক্কাস মিয়ার ছে’লে সিএনজিচালক মো. শাহপরানকে (২৭) গ্রে’ফতার করেছে পু’লিশ।

জানা গেছে, উপজে’লার আকানিয়ার দৃষ্টি প্র’তিব’ন্ধী মে’য়ে বৃহস্পতিবার তার বড় ভাইয়ের মে’য়েকে নিয়ে নানার বাড়ি সাদিপুরা চাঁদপুর তালুকদার বাড়িতে বেড়াতে যায়। দুপুরের পর তারা নিজের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে নানার বাড়ি থেকে বের হলে সিএনজিচালক শাহপরানের তাদেরকে আকানিয়া পৌঁছে দেবে বলে সিএনজি’তে উঠায়।

সেখান থেকে শাহপরান তাদেরকে সাদিপুরা চাঁদপুর গ্রামের মোন্দার বাড়ির কামালের প’রিত্যক্ত বাড়িতে নিয়ে ধ’র্ষিতার ভা’তিজীকে ভ’য়-ভী’তি দেখিয়ে সিএনজিতে বসিয়ে রাখে। পরে দৃ’ষ্টি প্র’তিব’ন্ধী ত’রুণীকে জো’রপূর্বক ঘরে নিয়ে গিয়ে ধ”ণ করে। তবে ধ”ণের বি’ষয়টি অ’স্বীকার করেছেন অ’ভিযুক্ত শাহপরান।

এ ব্যাপারে কচুয়া থানার এসআই মো. তাজুল ইসলাম জানান, এ ঘ’টনায় ভি’কটিম বা’দী হয়ে শাহপরানের বি’রুদ্ধে মা’মলা দা’য়ের করেছে। শাহপরানকে গ্রে’ফতার করে শুক্রবার জে’লহাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন=বিয়ের পিঁড়িতে বসছেন ভারতের দক্ষিণী ছবির নায়িকা কাজল আগারওয়াল। শুক্রবার (৩০ অক্টোবর) তার বিয়ের দিন ধার্য করা হয়েছে। জানা যায়, পাত্র, ব্যবসায়ী এবং ইন্টেরিয়র ডিজাইনার গৌতম কিচলুকে বিয়ে করছেন কাজল।

৩৫ বছর ব’য়সী কিচলুর স’ঙ্গে দীর্ঘদিনের প্রেম অভিনেত্রীর। গত মাসেই এ জুটির বাগদান অনুষ্ঠিত হয়েছিল। ব্যক্তিগত জীবন বরাবরই গো’পন রাখতেন কাজল। তবে বাগদানের পর সামাজিক যোগাযোগমাধ্যমে কিচলুর স’ঙ্গে ছবি শেয়ার করা শুরু করেন।

শুক্রবার বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে জমকালো আয়োজন শুরু হয়ে গেছে কাজলের পরিবারে। বিয়েতে সংবাদমাধ্যমের প্রবেশ সম্পূর্ণভাবে নি’ষিদ্ধ করা হয়েছে। এদিকে বৃহস্পতিবার গায়েহলুদের ছবি প্রকাশ করেছেন দক্ষিণী নায়িকা।

ইনস্টগ্রামে মেহেদিরাঙা হাতের ছবি দিয়েছেন তিনি। হাস্যমুখ কাজলের গায়ে দেখা গেছে হালকা সবুজ ব্লক প্রিন্টের কুর্তি এবং দোপাট্টা। প্রস’ঙ্গত, ২০০৪ সালে ইন্ডাস্ট্রিতে আগমন কাজলের। তামিল-তেলেগুর পাশপাশি তিনি বলিউডেও অভিনয় করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here