অবশেষে বিয়ে না করার কারণ জানালেন ডন

0
111

চলচ্চিত্রের ম’ন্দলোক হিসেবে পরিচিত আশরাফুল হক ডন। দর্শকরা যাকে খলনায়ক ডন হিসেবেই চেনেন। সিনেমায় যে ডনকে সবাই চিনেন বাস্তবের ডন আসলে একবারেই আলাদা।

খুবই আড্ডা প্রিয়। ১৯৭১ সালের ৭ আগস্ট বগুড়ায় জ’ন্ম ডনের। বাবা প্রয়াত হলেও মা বসবাস করছেন আমেরিকায়।দশ ভাই বোনের মধ্যে সবার ছোট ডন। তার ব’য়স ৫০ বছর পেরোলেও এখনও অবিহিত রয়েছেন এই খ’ল’নায়ক।

এখনও কেন বিয়ে করেননি সম্প্রতি এ বি’ষয় নিয়ে বেস’রকারি একটি টেলিভিশনের সাথে আলাপকালে তিনি তা জানিয়েছেন।এখনও কেন বিয়ে করেননি এমন এক প্রশ্নের জবাবে ডন বলেন,

এটা আসলে একান্ত ব্যক্তিগত একটি প্রশ্ন করে ফে’লেছো; এটা হয়নি এখনো, হয়তো কপালে লেখা নেই।কারো সাথে কি সম্প’র্কে জাড়িয়েছেন, কারো নাম কি বলবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কারো নাম বলতে চাচ্ছি না কিন্তু প্রেম ছাড়া মানুষ বাঁচে না। পৃথিবীতে ভালোবাসাতো থাকবেই। যে জীবনে প্রেম পিরিতি ভালোবাসা করেনি সে মানুষের মধ্যে মনে হয় পরে না। যে মানুষ শিল্পী শিল্পত্বকে এবং শিল্প ভালোবাসে সেই মানুষ কখনো খা’রাপ হতে পারে না। ওদের মধ্যে প্রেম পিরিতি থাকতে পারে। আমার মধ্যেও থাকতে পারে।

আমি খ’ল’নায়ক হতে পারি।সালমান শাহ’র মৃ’ত্যুর পরে আপনাকে আগের মত কেন পাওয়া যায় না জানতে চাইলে ডন বলেন, সালমান শাহ যে আমার শুধু একজন বন্ধু এটা বললে কম বলা হয়। ওর কথা এর আগেও বলেছি তুমি নেই আজ তাই আমার সমস্ত কাজ অপূর্ণ থেকে যায়। কোন কাজ করে এখন পর্যন্ত আমি পরিপূর্ণতা পাই না। হয়তো আমৃ’ত্যু পাবো না।

সলমান শাহ’র মৃ’ত্যুর ঘ’টনা আসলে আপনাকে নিয়ে অ’ভিযোগ আসে। আর আপনি জ’ড়িত থাকার একটা অভি’যো’গ পাওয়া যায়। সালমান শাহ’র মৃ’ত্যুর ঘ’টনায় আপনি কতটা দায়ী? ডন বলেন, আমার যেটা ধারণা যে কি কারণে আমাকে ভু’ল বোঝা হচ্ছে।২৪ ঘণ্টাই আমরা একসাথে থাকতাম, কাজ করতাম, আর আমার সব

ছবি সালমান শাহ’র সাথে। তো মা’রা যাওয়ার সময় আমি ছিলাম না কেন? এটা একটা প্রশ্ন আসতেই পারে। এই ক্ষেত্রে হয়তো আমাকে দো’ষা’রো’প করতে পারে। আমার চিন্তা হচ্ছে একমাত্র আল্লাহ ছাড়া কোন ভাবেই এর বিচার সম্ভব নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here