এই ধর্মকে সমর্থন করেন কী করে? ইসলামকে কটুক্তি কঙ্গনার

0
49

এবার ‘ইসলাম বিদ্বেষী’ মন্তব্য করেলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। প্যারিসের একটি হ’ত্যার ঘ’টনায় সরব হয়ে একটি বিশেষ সম্প্রদায়কে দায়ী করে অত্যন্ত কড়া ভাষায় মন্তব্য করেন কঙ্গনা। বলা হচ্ছে, সরাসরি ইসলাম ধর্ম নিয়ে বিদ্বেষ প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী।

গেল শুক্রবার প্যারিসের রাস্তায় এক শিক্ষকের মাথা কে’টে ফে’লেন এক মু’সলিম যুবক। ঘ’টনার বয়ানে বলা হচ্ছে, বাকস্বাধীনতা ও ধর্মনিরপেক্ষ’তার পাঠ দিতে গিয়ে শিক্ষার্থীদের হজরত মুহাম্ম’দ (সা.)-এর একটি কার্টুন দেখিয়েছিলেন ওই শিক্ষক। সে কারণে তিনি হ’ত্যার শি’কার হন।

এ ঘ’টনায় শনিবার টুইটারে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করে অভিনেত্রী লেখেন, “একটি কার্টুনের জন্য এক শিক্ষকের মাথা কে’টে ফেলা হল। আমি শুধু কল্পনা করতে পারি অতীতে আমাদের লোকজনের কী অবস্থা করেছিল এই হা’নাদাররা। আজকের ডিজিটাল যুগে শিক্ষিত হয়েও এদের আচরণ রাক্ষসের মতো। যাযাবর অবস্থায় এরা ভারতের কী দশা করেছিল।”

কঙ্গনা আরও লেখেন, “আমি ভেবে অবাক হই, এই ধর্ম এতো অসহিষ্ণু। পুরু’ষতান্ত্রিক এই ধর্মে না’রী, পশু, প্রকৃতি কারোরই উপাসনা করা হয় না। অথচ আজকের দিনে এটাই সবচেয়ে দ্রু’ত বাড়তে থাকা ধর্ম। বুদ্ধিজীবীরাও এই ধর্মকেই সমর্থন করেন। এমনটা কী করে হয়?”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here