প্রে’মিকাকে হোটেলে ধ’র্ষ’ণের পর বা’থরুমে আ’টকে পা’লাল প্রে’মিক

0
97

মাদরাসাছাত্রীর স’ঙ্গে মুঠোফোনে পরিচয়। এরপর তাকে কৌশলে উঠিয়ে নিয়ে বিয়ে নাটক। অতঃপর আবাসিক হোটেলে নিয়ে ধ’র্ষ’ণের পর প্রে’মিকাকে বা’থরুমে আ’টকে রেখে পা’লিয়ে আসে প্রে’মিক রবিউল আউয়াল (২৯)। তবুও শেষরক্ষা হয়নি। প্রে’মিকার দা’য়েরকৃত মা’মলায় কা’রাগারে যেতে হয়েছে তাকে।

জে’লার ব্রাহ্মণপাড়ায় উপজে’লায় ঘটেছে এ ঘ’টনা। বুধবার আ’টকের পর পু’লিশের প্রাথমিক জি’জ্ঞাসাবাদে রবিউল প্রে’মিকাকে ধ’র্ষ’ণের কথা স্বীকার করেছেন। গ্রে’ফতারকৃত রবিউল আউয়াল মুরাদনগর উপজে’লার বাঙ্গরা থানার হায়দারাবাদ গ্রামের খলিলুর রহমানের ছেলে।

মা’মলার অ’ভিযোগ ও পু’লিশ সূত্রে জানা যায়, বাঙ্গরা থানার একটি মাদরাসার নবম শ্রেণির এক ছাত্রীর স’ঙ্গে মুঠোফোনে পরিচয় হয় রবিউলের। পরিচয়ের সূত্রধরে গত ১৪ সেপ্টেম্বর সকালে ব্রাহ্মণপাড়া উপজে’লার মাধবপুর বাজারে দেখা করতে এলে ওই মাদরাসাছাত্রীকে কৌশলে একটি প্রাইভেটকারে তুলে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জে’লা শহরের একটি বাড়িতে যায় রবিউল আউয়াল।

সেখানে সে মে’য়েটিকে জো’রপূর্বক বিয়ের চেষ্টা করে। এতে সম্মতি দেয়নি ওই শিক্ষার্থী। পরে একটি নোটারি পাবলিকের কাগজে স্বাক্ষর নেয়া হয়। পরদিন রবিউল ওই ছাত্রীকে নিয়ে যায় সিলেটে। সেখানে একটি মাজার সংলগ্ন এক আবাসিক হোটেলে নিয়ে ওই ছাত্রীকে বিয়ের আশ্বাসে একাধিকবার ধ’র্ষ’ণ করে।

পরদিন সকালে ওই মাদরাসাছাত্রী বা’থরুমে গেলে তাকে বাইরে থেকে আ’টকে দেয়। এরপর তার হাতব্যাগে থাকা স্বর্ণের একজোড়া কানের দুল, গ’লার চেইন ও মোবাইল সেট নিয়ে পা’লিয়ে আসে রবিউল। পরে ওই স্কুলছাত্রীর চি’ৎকারে হোটেলের লোকজন কক্ষে গিয়ে তাকে বের করেন।

এ ঘ’টনায় বুধবার সকালে মাদরাসাছাত্রীর বাবা বা’দী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় ওই যুবকের বি’রুদ্ধে ধ’র্ষ’ণ, অ’পহরণ ও চু’রির অ’ভিযোগে মা’মলা দা’য়ের করেন।

পু’লিশ দুপুরে ব্রাহ্মণপাড়া উপজে’লার ষাইটশালা এলাকা থেকে রবিউলকে গ্রে’ফতার করে আ’দালতে পাঠায়। আ’দালত তার জা’মিন না মঞ্জুর করে জে’লহাজতে পাঠায়।

এছাড়াও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভু’ক্তভোগী ওই মাদরাসাছাত্রীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।

রাতে ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) আজমউদ্দিন মাহমুদ বলেন, অ’ভিযুক্ত ধ’র্ষ’ণকারী রবিউল আউয়ালকে গ্রে’ফতার করা হয়েছে। প্রাথমিক জি’জ্ঞাসাবাদে সে ধ’র্ষ’ণের কথা স্বীকার করেছে। এ ঘ’টনায় তার সহযোগীদেরও গ্রে’ফতার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here