ও তো আর আমার ছেলে নেই গো, আমার ভাই হয়ে গিয়েছে: শ্রাবন্তী

0
67

নিজে’র কাজ ও ব্য’ক্তি জীবন নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন টলিসু’ন্দরী শ্রাবন্তী। এরই মাঝে সামনে চলে এসেছে রাখি ব’ন্ধ’ন। আর এই উৎসবের আগে রাজ্যের নিউজ পোর্টাল এবেলা.ইনকে তিনি জা’নালেন নতুন খবর।

নিউজ পোর্টালটির স’ঙ্গে ফেসবুকে চ্যাটে নিজে’র ছে’লেকে ‘ভাইয়ের মতো’ বলে মন্তব্য করে বসেছেন তিনি।

‘ছে’লে কেমন আছে’, এবেলার এমন প্রশ্নের উত্তরে শ্রবান্তী বলেন, ‘দারুণ! ও তো আর আমা’র ছে’লে নেই গো! আমা’র ছে’লে আমা’র ভাই হয়ে গিয়েছে। লম্বায় আমা’র সমান। আর কী’’ পার্সোনালিটি! ভাই বলেই ডাকি এখন।’

শ্রাবন্তীর এমন উত্তরে নিউজ পোর্টলটির আশং’কা এবার হয়তো ছে’লের হাতেই ভাইয়ের জন্য বরাদ্দ রাখি বাঁধবেন শ্রাবন্তী।

শাখা-পলা পরছেন মিথিলা

এবার শাখা-পলা পরে নতুন রূপে সামনে এলেন জনপ্রিয় মডেল-অ’ভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। মু’সলিম হয়ে হিন্দু ধ’র্মে বিয়ে করার জন্য একাধিকবার নেটিজনদের কটাক্ষের শি’কার হয়েছেন তিনি।

কিন্তু তাতে কী’! ভালোবাসা আর মনের টানই তো আসল। এবারের শাখা-পলা পরা মোহময়ী মিথিলাকে দেখে বন্ধু, অনুরাগীরাও প্রশংসায় পঞ্চ’মুখ।

মিথিলার এই ছবি দেখে অনেকে বলছেন, কী’ মিষ্টি! শাখা-পলায় দিব্যি মানিয়েছে তোমাকে।

হাজারো জল্পনা, ধোঁয়াশাকে ধূলিসাৎ করে গত বছর ৬ ডিসেম্বর প্রে’মিক কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। সেদিনের গোধূলি লগ্নে এক হয়েছিল চার হাত। তাদের এ মি’লন কাঁ’টাতারের উর্দ্ধে ভালোবাসার মি’লন।

ক’রোনার বা’ধা মাড়িয়ে ১৫ আগস্ট বিশেষ অনুমতি নিয়ে সড়কপথে শ্বশুরবাড়ি গিয়েছেন মিথিলা। সেখানেই কাটবে তাঁর এবারের পূজা।

বিয়ের পর প্রথম পূজা বলে কথা, সে জন্য চলছে বিশেষ আয়োজন। তবে এই পূজাকে প্রথম পূজা বলতে নারাজ মিথিলা। মিথিলার ভাষ্য, ‘এটা আমার প্রথম পূজা নয়। গত বছরও দু-তিন দিন পূজার সময় এখানে ছিলাম। তবে হ্যাঁ, বিয়ের পর এটা আমার প্রথম পূজা।’

কলকাতার গণমাধ্যম জি২৪ ঘণ্টা বাংলাকে এক সাক্ষাৎকারে মিথিলা জানিয়েছেন, এবারের পূজায় সৃজিত তাঁকে বিশেষ উপহার দেবেন। তবে সেটা বাংলাদেশেই অর্ডার দেওয়া হয়েছে। মিথিলার পছন্দের ডিজাইনার তাঁর জন্য বানাচ্ছেন জাম’দানি। সেটাই এবার স্বা’মী সৃজিতের কাছ থেকে বিশেষ উপহার হিসেবে পাচ্ছেন বাংলাদেশের এই অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here