না’রীদের ইজ্জত রক্ষায় ছাত্রলীগ-যুবলীগ নি’ষিদ্ধ করুন: চ’রমোনাই পীর

0
56

সম্প্রতি এমসি ছাত্রাবাসে গনধ’র্ষণ ও বেগমগঞ্জসহ দেশের সর্বত্র আওয়ামী লীগ ও ছাত্রলীগের স’ন্ত্রাসীদের ধ’র্ষণ, গু’ম, খু’ন ও চাঁ’দাবাজি ভ’য়াবহ রূপ ধারণ করেছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্ম’দ রেজাউল করীম। পাশাপাশি তিনি ছাত্রলীগ ও যুবলীগকে নি’ষিদ্ধের দাবি জানিয়েছেন।

মঙ্গলবার (৬ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বেগমগঞ্জে এক না’রীকে বিবস্ত্র করে নি’র্যাতন এবং নি’র্যাতনের ভিডিও ফুটেজ ছড়িয়ে দিয়ে চ’রম ব’র্বরতাকেও হার মানিয়েছে। এমতাবস্থায় ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতি নি’ষিদ্ধ করে মা-বোনদের ইজ্জত-আব্রু রক্ষা করুন।

পাঠানো বিবৃতিতে তিনি বলেন, ধ’র্ষণ, গু’ম, খু’ন ও চাঁ’দাবাজিসহ বিভিন্ন অ’পকর্মের ফলে ক’রোনা ম’হামা’রীর চেয়েও ছাত্রলীগ আজ মানুষের জন্য অভিশাপ হয়ে দাঁড়িয়েছে। স’রকারের লোকজন গু’ম, খু’ন ও ধ’র্ষণের মহোৎসবে মেতে ওঠে জাতিকে কলঙ্কিত করেছে। ধ’র্ষণের সেঞ্চু’রি উদযাপন করা ছাত্রলীগ এখন সারা দেশে ধ’র্ষণের মহারাজ্য তৈরি করেছে।

তিনি আরও বলেন, সিলেটের এমসি কলেজের ঘ’টনার ক্ষ’ত শুকাতে না শুকাতেই নোয়াখালীর বেগমগঞ্জে তাদের অ’পকর্ম সারা দেশের জনগণকে স্তম্ভিত করেছে। অব্যাহত ধ’র্ষণ ও জঘন্য অ’পরাধের স’ঙ্গে জ’ড়িত ছাত্রলীগকে নি’ষিদ্ধ করে দেশের মা-বোনদের ইজ্জত রক্ষায় ব্যর্থ হলে স’রকারকে পদত্যাগ করা উচিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here