কু’প্রস্তাব ও টাকা না পাওয়ার ক্ষো’ভে বি’বস্ত্র ভিডিও অ’নলাইনে ছা’ড়ে বা’দলরা

0
35

নো’য়াখালীর বে’গমগঞ্জ উপজে’লায় গৃ’হব’ধূর বি’বস্ত্র ভিডিও অনলাইনে ছেড়ে দেয়ার ঘ’টনায় গ্রে’ফতার দে’লোয়ার ও বা’দল র‌্যা’বকে প্রাথমিক ত’থ্য দিয়েছে। তারা র‌্যা’বকে জানিয়েছে, গৃ’হবধূ’কে আগে থেকে কু’প্রস্তাব দিয়ে আসছিল দে’লোয়াররা। সেই সময় গৃ’হবধূর স্বা’মী তাকে ছে’ড়ে দিয়ে দ্বিতীয় স্ত্রী’র স’ঙ্গে থাকতো।

স’ম্প্রতি গৃ’হবধূর স্বা’মী আবার তার স’ঙ্গে স’ম্পর্ক উন্নতি করায় তারা বি’ষয়টি মেনে নিতে পারেনি। ফলে ওই গৃ’হবধূ’কে বি’বস্ত্র করে মোবাইলে নি’র্যাতনের দৃশ্য ধারণ করে টাকা দা’বি করে আ’সামিরা। আর সেই টাকা দিতে রাজি না হওয়ার কারণেই বি’বস্ত্র ভিডিও অনলা’ইনে ছে’ড়ে দেয় দেলোয়ার ও বাদলরা।

না’রায়ণগঞ্জের সিদ্ধি’রগঞ্জ থানাধীন চিটাগাংরোড এলাকা থেকে অ’স্ত্র ও গু’লিসহ গতকাল রবিবার দিনগত রাতে গ্রে’ফতার করা হয় দেলোয়ার বাহি’নীর প্রধান দেলো’য়ারকে। এরপর দে’লোয়ারের দেয়া ত’থ্য অনুযায়ী ঢাকার কা’মরাঙ্গীচর এলাকা থেকে গ্রে’ফতার করা হয় লো’মহ’র্ষক এই ঘ’টনার মুল আ’সামি বা’দলকে। র‌্যা’ব-১১ এর অ’তিরিক্ত পু’লিশ সুপার জসিম উদ্দিন জানান,

নি’র্যাতনের শি’কার ওই না’রীর ১৫ বছর আগে বিয়ে হয়েছিলো। স্বা’মী দ্বি’তীয় বিয়ে করার কারণে তার স’ঙ্গে যোগাযোগ বি’চ্ছি’ন্ন করে বাবার বাড়িতে ছিলেন তিনি। এ সময় থেকেই ওই না’রীর প্রতি কুনজর ছিলো দেলোয়ার ও বা’দলদের। কি’ন্তু স্বা’মীর স’ঙ্গে স’ম্পর্কের উন্নতি হওয়ায় ওই না’রীর বাড়িতে আসা যাওয়া শুরু হয়। কি’ন্তু স্বা’মীর আসা যাওয়াকে ভালো চোখে দেখেনি দে’লোয়ার ও বাদল।

ফলে এমন একটি নৃ’শংস ঘ’টনা ঘটানোর ছ’ক আঁটে তারা। দুই সেপ্টেম্বর স্ত্রী’র স’ঙ্গে দেখা করতে এলে ব্যা’ভিচারের অ’ভিযোগ তুলে স্বা’মীকে বেঁ’ধে রেখে এমন ঘ’টনা ঘটায় দেলোয়ার বাহি’নী। ঘ’টনা যেন জানাজানি না হয় সেজন্য নি’র্যাতনের শি’কার না’রীর পরিবারকে বাসায় আ’টকে রাখে তারা। সেইস’ঙ্গে ন’গ্ন ভিডিও ছ’ড়িয়ে দেয়া ও প্রা’ণনা’শের হু’মকি দেয়।

কিছুদিন পর তারা না’রীর পরিবারের কাছে টাকাও দা’বি করে। সেইস’ঙ্গে ওই গৃ’হব’ধূকে কু’প্রস্তাব দিয়ে আসছিল গ্রে’প্তারকৃতরা। কিন্তু কু’প্রস্তাব ও টাকা দিতে রাজি না হওয়ার একপর্যায়ে সেই ভিডিও ছ’ড়িয়ে দেয়া হয়।

অ’তিরিক্ত পু’লিশ সুপার জসিম উদ্দিন গণমাধ্যমকে জানান, নি’র্যাতিতা গৃ’হব’ধূ গেলো ৪ অক্টোবর রাত একটার দিকে নি’র্যাতনের অ’ভিযোগে মা’মলা করে। পাশাপাশি ভিডিও ছ’ড়িয়ে দেয়ার অ’ভিযোগে আ’রেকটি মা’মলা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here