ঘুমের ও’ষুধ খাইয়ে মাদ্রাসাছাত্রকে ধ’র্ষণ করতেন শিক্ষক

0
144

নারায়ণগঞ্জে ১৫ দিন ধরে ঘুমের ও’ষুধ খাইয়ে মাদ্রাসাছাত্রকে ধ’র্ষণ অ’ভিযোগে মো. শহীদুল্লাহ (৪৫) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রে’ফতার করেছে পু’লিশ। রবিবার (৪ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জে মিজমিজি পাইনাদী নতুন মহল্লা এলাকায় অবস্থিত মারকাযুল কোরআন কওমী মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিং থেকে তাকে গ্রে’ফতার করা হয় বলে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক।

এর আগে ভু’ক্তভোগী শিক্ষার্থীর খালা বা’দী হয়ে অ’ভিযুক্তের বি’রুদ্ধে মা’মলা দা’য়ের করেন। পু’লিশ সূত্রে জানা যায়, গত ১৫ দিন ধরে ঘুমের ও’ষুধ খাইয়ে শিক্ষক শহিদুল্লাহ ভু’ক্তভোগী শিক্ষার্থীকে ধ’র্ষণ করে আসছিল। এমনকি ব্যাথা কমাতে ছাত্রটিকে ব্যাথানাশক ও’ষুধও সেবন করিয়ে আসছিলো ওই শিক্ষক।

সম্প্রতি ওই শিক্ষার্থী ছুটি নিয়ে বাসায় চলে যেতে চাইলে তাকে প্রা’ণনা’শের হু’মকিসহ ভ’য়-ভীতি দেখাতে থাকে শিক্ষক শহীদুল্লাহ। পরে রবিবার সুযোগ পেয়ে ওই শিক্ষার্থী মাদ্রাসা থেকে পা’লিয়ে বাসায় চলে যায়। সেখানে অভিভাবকদের বি’ষয়টি বিস্তারিত জানালে তারা থানায় মা’মলা দা’য়ের করেন।

পরে অ’ভিযান চা’লিয়ে রাতেই ওই শিক্ষককে গ্রে’ফতার করা হয়। এলাকাবাসীর অ’ভিযোগ, এর আগেও এই শিক্ষকের লালসার শি’কার হয়েছে মাদ্রাসার আরও অনেক ছাত্র। তবে প্রতিবারই বি’ষয়টি ধা’মাচা’পা দিতে স’ক্ষম হয়েছে শিক্ষক শহীদুল্লাহ।

এ বি’ষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, “অ’ভিযোগ পাওয়ার সাথে সাথেই অ’ভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে গ্রে’ফতার করা হয়েছে। তার বি’রুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here