অবশেষে যানা গেল গৃহ’বধূ’কে বিব-স্ত্র করে নি-র্যা-তন মূ’ল কারণ

0
190

নো-য়াখা-লীর বে-গমগ-ঞ্জে এক না’রীর স-ঙ্গে ম-ধ্যযু-গীয় ব-র্বরতা-র ঘ-টনা ঘ-টেছে। অ-বৈধ প্র-স্তাবে রাজি না হওয়ায় তার ঘরে ঢুকে তাকে ন-গ্ন করে দফায় দফায় শা-রীরিক-ভাবে নি-র্যাত-ন করেছে ব’খাটেরা।গত ২০-২১ দিন আগের ঘ-টনা হলেও আজ রবিবার ফে-সবুকে ভা-ইরাল হয় বি’ষয়টি।

এ ঘ-টনা-য় আবদুর রহিম নামে এক ব-খাটে যু-বককে আ-টক করা হয়েছে। এছাড়া ঘ-টনার সাথে জ’ড়িত বেশ ক-য়েকজন-কে পু’লিশ খুঁ-জছে। ব-র্ত-মানে ওই না’রী জে’লা পু’লিশ সু-পারের দ-প্তরে হেফাজতে রয়েছেন। সেখানে তাকে জি-জ্ঞাসা-বাদ চলছে।

স্থা-নীয় সূ-ত্রে জানা যায়, গত ২০-২১ দিন আগে বেগমগ-ঞ্জ উপ-জে’লার একলা’শপুর ইউনিয়নের ৯ ন-ম্বর ওয়ার্ডের নুর ইসলামের বাড়িতে এ ঘ-টনা ঘটে। নুর ইসলামের মে’য়ের (ভি’কটিম) সাথে তার স্বা-মীর পা-রিবা-রিক বি’রোধ থাকায় তেমন বনাবনি ছিল না। এই সুযোগে স্থা-নীয় বখা-টেরা তাকে কু-প্রস্তা-ব দিয়ে আসছিল।

এক প-র্যায়ে তিনি রাজি না হওয়ায় ব-খা-টেরা ঘ-টনার দিন রাতে তার ঘরে ঢু-কে ন-গ্ন করে নি-র্যা-তন করে। কিন্তু স-ম্প্র-তি ঘ-টনাটি ফেসবুকে ভা-ইরাল হলে এলাকায় তোলপা-ড় শু-রু হয়।

বি’ষয়-টি নি-শ্চিত করে নো-য়াখালীর পু-লিশ সুপার আলমগীর হোসেন বলেন, অ-বৈধ প্র-স্তাবে রাজি না হওয়ায় ব’খাটেরা এমন ঘ-টনা ঘ-টিয়েছে। একজনকে আ’টক করা হয়েছে। বাকিদের গ্রে-ফতারের চে-ষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here