অতী’তের সব ভু’লে যার জন্য কাছাকাছি এলেন শুভশ্রী-মিমি

0
66

শুভশ্রী ও মিমি দুজনেই কলকা’তার জনপ্রিয় অভি’নেত্রী। তাদের মধ্যে ‘দূরত্ব’ যেটুকু ছিল ম্যাজিকের মতো উধাও ছোট্ট ইউ’ভা’নের ক্যা’রিশ্মায়। অতী’ত ভু’লে মিমি-রাজ-শুভ’শ্রী আবার ‘ভাল ব’ন্ধু’। সেই টা’নেই ‘রা’জশ্রী’র ছেলেকে এক’রাশ উপ’হার পা’ঠিয়ে’ছেন সাংসদ-অভিনে’ত্রী।

টেডি বে’য়ার থেকে শুরু করে খেলনা— কী নেই সেই উপহা’রের ডা’লিতে! এত উপহার পেয়ে মু’গ্ধ ছো’ট্ট’ ইউভা’নও। ইনস্টা’গ্রামে সে কথা জা’নালেন শুভ’শ্রী নিজেই। প্রস’ঙ্গত , ইউভা’ন জ’ন্মা’বার পরেও শুভশ্রী’কে শুভে’চ্ছা জানি’য়েছিলেন মিমি।

নি’জের ই’নস্টা স্টোরি’তে মি’মির পাঠানো উপহারের ছবি শেয়ার করে ছে’লের জ’বানিতে মি’মিকে আন্ত’রিক ধ’ন্য’বাদ ‘জানিয়ে শুভশ্রী লেখেন, ‘‘ইউভান বলছে, উপহার খুব সুন্দর। থ্যাঙ্ক ইউ সো মাচ মিমি!’’

ছবি বলছে, টেডি বিয়ার, খেলনা ছাড়াও সেই গিফট প্যাকে রয়েছে, জামা, তোয়ালে। এ ছাড়াও, ইউভা’নকে সাজা’তে মিমি পাঠিয়ে’ছেন, বেবি পাউডার, ক্রিম, তেল, সাবান, শ্যাম্পু, চিরুনি! সবটা’ই সু’ন্দর করে প্যাক করা।

বছর দু’য়েক আ’গের কথা। অ’তীত ভু’লে ২০১৮-র মে মাসে বিয়ে করেন রাজ-শুভশ্রী। বর্ধমানের বাওয়ালি রাজ বাড়িতে বসেছিল বিয়ের আসর। সে এক হেভিও’য়েট বিয়ে… বছর দুই যেতে না যেতেই রাজ-শুভশ্রীর পরি’বারের নতুন সদস্য, ইউভান। আ’পা’তত ছোট্ট ই’উভান’কে নিয়ে ভীষ’ণ ব্যস্ত তাঁরা। অন্যদি’কে মিমিও ব্যস্ত শুটিং রা’জনীতি নিয়ে। তিনিও দিন কা’টা’চ্ছেন নি’জের শর্তেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here