আল্লামা শফীকে নিয়ে ‘কটুক্তি’ করা জিহাদীকে মুক্তি না দিলে সারাদেশ অচল করে দেওয়া হবে

0
319

হেফাজত ইসলামের আমির আল্লামা শাহ আহম’দ শফীকে নিয়ে কটুক্তিকারী আহলে সুন্নাত ওয়াল জামাআত’র সদস্য আল্লামা মুফতী আলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তি দেওয়া না হলে হরতাল সহ ক’ঠোর কর্মসূচি দেওয়ার হুশিয়ারী দিয়েছেন নারায়ণগঞ্জ জে’লার ছাত্র সে’না সভাপতি রাব্বি।

তিনি বলেন, ‘অবিলম্বে মুফতী আলাউদ্দিন জিহাদীর মুক্তি না দেওয়া হলে সকাল সন্ধ্যা নারায়ণগঞ্জে হরতাল দেওয়া হবে। এ হরতালে নারায়ণগঞ্জের রেলপথ, নৌপথ ও সড়ক পথ বন্ধ করে দেওয়া হবে।’

২৩ সেপ্টেম্বর বুধবার বিকেলে শহরের চাষাঢ়ায় একটি চাইনিজ রেস্টুরেন্টে আহলে সুন্নাত ওয়াল জামাআত’র সদস্য আল্লামা মুফতী আলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তির দাবিতে আহলে সুন্নাত ওয়াল জামাআত ঐক্য পরিষদ নারায়ণগঞ্জের উদ্যোগে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রাব্বি বলেন, ‘আলাউদ্দিন জিহাদীর বি’রুদ্ধে কিছু উ’গ্রবা’দীদের কারণে মি’থ্যা ও ষ’ড়যন্ত্রমূ’লক মা’মলায় আজকে তিনি কা’রাগারে ব’ন্দি। আমরা আহলে সুন্নাত ওয়াল জামাআত ঐক্য পরিষদ নারায়ণগঞ্জের উদ্যোগে এ মি’থ্যা মা’মলার বি’রুদ্ধে শান্তিপূর্ণ ভাবে সভা সমাবেশ করে যাচ্ছি। কিন্তু কোন সমাধান না আসায় আমাদের ধৈ’র্য্যরে বাধ ভে’ঙে গেছে।

রাব্বি বলেন, ‘অবিলম্বে মুফতী আলাউদ্দিন জিহাদীর নামে দা’য়েরকৃত মি’থ্যা ও ষ’ড়যন্ত্রমূ’লক মা’মলা প্রত্যাহার করে নিঃশর্তে মুক্তি দিতে হবে। অন্যথায় আহলে সুন্নাত ওয়াল জামাআত ঐক্য পরিষদ নারায়ণগঞ্জের উদ্যোগে শান্তিপূর্ণ কর্মসূচী দেয়া হবে। এর মধ্যে আগামী ২৫ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুম্মা নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বি’ক্ষো’ভ সমাবেশ করা হবে।

পরে ২৭ সেপ্টেম্বর রোববার বিকেলে নারায়ণগঞ্জে গণ জমায়েত হবে। এরপরও যদি আলাউদ্দিন জিহাদীর মুক্তি দেওয়া না হয় এবং এ মি’থ্যা মা’মলা প্রত্যাহার না করে চা’লিয়ে যায় তাহলে ব্যাপক কর্মসূচি দেওয়া হবে।

হয়তো বা হতে পারে নারায়ণগঞ্জে সকাল সন্ধ্যা হরতাল। শুধু এ হরতাল নামের হরতাল হবে না। নারায়ণগঞ্জের রেলপথ, নৌপথ, সড়ক পথ সহ সমস্ত কিছু আহলে সুন্নাত ওয়াল জামাআতের জনগন বন্ধ করে দিবে। এ বার্তা আমরা সাংবাদিকদের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে জানিয়ে দিতে চাই।

এসময় উপস্থিত ছিলেন, মাওলানা মহিউদ্দিন আহমেদী আল কাদরী, আল্লামা মাওলানা বদরুল আলম আলকাদরী, আবু নেছার মুহাম্ম’দ আলকাদরী, তামিম বিল্লাহ আলকাদরী, জামাল উদ্দিন নূরী আল কাদরী, ইকরাম হোসেন আল কাদরী, গোলাম রাব্বানী কাসেমী, শফিকুল ইসলাম তাহেরী, মুক্তিযোদ্ধা আবু জাফর মুহাম্ম’দ টিপু প্রমুখ।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রয়াত আমির আল্লামা শাহ আহম’দ শফীর মৃ’ত্যু নিয়ে কটুক্তির অ’ভিযোগে এনে দেওভোগ মাদ্রাসার খতিব হারুনুর রশীদ বা’দী হয়ে মুফতি আলাউদ্দিন জিহাদীর বি’রুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মা’মলা করা হয়। ওই মা’মলায় গত ২০ সেপ্টেম্বর দুপুরে ফতুল্লার মাহমুদপুর এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রে’প্তার করে পু’লিশ। ওই মা’মলায় মঙ্গলবার পু’লিশ একদিনের রি’মান্ডে নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here