প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ছু’রিকাঘাত করে হ’ত্যা

0
46

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়া সাভারে হাসপাতাল থেকে ফেরার পথে নিলা রায় (১৪) নামে এক স্কুল ছাত্রীকে ছু’রিকাঘাত করে হ’ত্যা করার অ’ভিযোগ উঠেছে ব’খাটে এক যুবকের বি’রুদ্ধে। গতকাল রোববার (২০ সেপ্টেম্বর) রাতে পালপাড়া এলাকার গার্লস স্কুল রোডে এ ঘ’টনা ঘটে।

নি’হত নিলা মানিকগঞ্জ জে’লার বালিরটেক এলাকার নারায়ণ রায়ের মে’য়ে। সে তার পরিবার নিয়ে পৌর এলাকার কাজী মোকমা পাড়া একটি বাড়িতে ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুল নামে একটি বিদ্যালয়ে দশম শ্রেণীতে পড়তো। ব’খাটে ওই যুবকের নাম মিজানুর রহমান চৌধুরী।

সে একই এলাকার বাসিন্দা। পু’লিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে ব’খাটে মিজানুর প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল নীলাকে। প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় রোববার রাত ৯টার দিকে স্থানীয় এক হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে নীলা ও তার ভাই অলকের গতিরোধ করে ব’খাটে ওই যুবক।

পরে তার ভাইকে ভ’য়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দিয়ে নীলার শ’রীরের বিভিন্ন স্থানে ছু’রিকাঘাত করে পা’লিয়ে যায় মিজানুর। এসময় স্থানীয়রা নিলাকে উ’দ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয়।

জানা গেছে, নীলাকে ৫/৬ বার ছু’রি দিয়ে আ’ঘাত করা হয়েছে। তার মধ্যে ঘাড়ে, মুখে ও পেটে ছু’রি দিয়ে আ’ঘাত করা হয়েছে। এ বি’ষয়ে সাভার থানার পরিদর্শক (ত’দন্ত) সাইফুল ইসলাম বলেন,

‘নি’হতের ম’রদে’হ উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। সেই সাথে সাভার থানায় একটি মা’মলারও প্রক্রিয়া চলছে। প্রেম নাকি অন্য কোন বি’ষয়? সব মাথায় রেখে ত’দন্ত করা হচ্ছে।

তবে পরিবার স’ঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে প্রেমে ব্যর্থ হয়ে হ’ত্যাকান্ড ঘটতে পারে। অ’ভিযুক্তকে আ’টকের পর মূ’ল ঘ’টনা জানা যাবে। তাকে আ’টকের জন্য অ’ভিযান চলছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here