ইসলামের দিকে যতই ঝুঁকছি, আমার কাছে রাজনীতির মূ’ল্য কমে যাচ্ছে: শামীম ওসমান

0
41

শামীম ওসমান বলেছেন, আল্লাহর হুকুম ছাড়া কিছুই হয় না। সম্মান দেওয়ার মালিক আল্লাহ। জানিনা কেন আমার মনের ভে’তর ঢুকে গেছে, আমি দুনিয়াতে আর বেশিদিন নাই। আমি চেষ্টা করি আল্লাহর কালামটা পড়তে। যখনি মন খা’রাপ লাগে, আমি সেজদায় চলে যাই।

তিনি বলেন, ইসলামের চর্চার মাধ্যমে আমি ইসলামের দিকে ঝুঁকে যাচ্ছি। আর যতই আমি ইসলামের দিকে ঝুঁকছি, ততই আমার কাছে রাজনীতির মূ’ল্য কমে যাচ্ছে, এমপি-মন্ত্রীর দাম কমে যাচ্ছে। পৃথিবীতে সবাইকে মরতে হবে, এটা চ’রম সত্য। সোমবার রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক টার্মিনালে ইমাম ঐক্য পরিষদের উদ্যোগে তাফসীরুল কুরআন মাহফিলে তিনি এসব কথা বলেন।

ঐতিহ্যবাহী মাদানীনগর মাদরাসার প্রিন্সিপাল হযরত মাওলানা হাফেজ ফয়জুল্লাহ্ সন্দীপীর সভাপতিত্বে মাহফিলে প্রধান বক্তা হিসেবে বয়ান করেন মাদরাসা নূরে ম’দিনার প্রিন্সিপাল হযরাতুল আল্লামা মাওলানা নূরুল ইসলাম ওলিপুরী।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় শ্র’মিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, জে’লা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক নাসিক কাউন্সিলর আরিফুল হক হাসান, মাওলানা মো. ফরিদ উদ্দিন, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, বাংলাদেশ ট্রাক কভ্যার্ডভ্যান মালিক সমিতির সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ।

আরও পড়ুনঃ

ইসলামাবাদের। কারণ সী’মান্তে অ’ত’ন্দ্র প্র’হরা’য় রয়েছে ভারতীয় সে’না। পাকিস্তানের যে কোনো সা’মরিক পদক্ষেপের জবাব দিতে তারা প্র’স্তু’ত আছে।’ বিপিন রাওয়াতের দাবি, ভারতের উ’ত্তর প্রান্তে গো’লমা’ল পা’কানো’র চেষ্টা করে চলেছে চীন। সেই সুযোগে পশ্চিম সী’মান্তে অ’স্থি’রতা তৈরি করতে পারে পাকিস্তান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here