সদ্য জ’ন্ম নেয়া ছেলের যে নাম রাখলেন শুভশ্রী

0
160

রাজ-শুভশ্রীর পরিবারে এল খুশির খবর। পুত্র স’ন্তানের জ’ন্ম দিলেন শুভশ্রী গাঙ্গুলী। ছেলের নাম রাখা হয়েছে যুবান চ’ক্রবর্তী। শনিবার দুপুর ১টা ৩৩ মিনিটে রাজ-শুভশ্রীর স’ন্তানের জ’ন্ম হয়।

কলকাতার একটি বেস’রকারি হাসপাতালে চিকিৎসক প্রণব দাশগু’প্তের তত্ত্বাবধানে জ’ন্ম হয় রাজ-শুভশ্রীর স’ন্তানের। স’ন্তান জ’ন্মের সুন্দর মুহূর্তে সাক্ষী ছিলেন রাজ চ’ক্রবর্তী নিজেই।

মা ও স’ন্তান দুজনেই সুস্থ আছেন বলে জানা গেছে। শনিবার সকালেই অনুরাগীদের শুভ সকাল জানিয়ে শুভশ্রীর স’ঙ্গে ছবি পোস্ট করেছিলেন রাজ। খুব সম্ভবত, ছবিটি শুভশ্রীর হাসপাতালে যাওয়ার আগের মুহূর্তের ছবি।

প্রস’ঙ্গত, এবছরই দ্বিতীয় বিবাহবার্ষিকীতে (১১ মে) বাবা-মা হতে চলার খবর শেয়ার করেছিলেন রাজ-শুভশ্রী। প্রস’ঙ্গত, গত ১ মাস ধরে বিভিন্ন স’মস্যার মধ্যে দিয়ে যাচ্ছিল চ’ক্রবর্তী পরিবার। গত মাসেই হঠাৎ করে ক’রোনায় আ’ক্রান্ত হন রাজ চ’ক্রবর্তী।

তারই মাঝেই অ’সুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন এবং মৃ’ত্যু হয় রাজের বাবা কৃষ্ণ চ’ক্রবর্তীর। রাজের যেদিন ক’রোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এল, সেদিনই জানা তার বাবার ক’রোনাতেই মৃ’ত্যু হয়েছে। এই ঝড়ঝাপ্টা পার করে অবশেষে খুশির খবর এল রাজ-শুভশ্রীর পরিবারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here