শিক্ষিকার দাবি- স্বা’মী নয়, আমার স’ন্তানের বাবা ছাত্র

0
29

ছাত্রের প্রতি আকৃ’ষ্ট হয়ে বিবস্ত্র ছবি পাঠানোর অ’ভিযোগ রয়েছে একজন না’রী শিক্ষিকার বি’রুদ্ধে। এছাড়া ক্লাসরুমে ছাত্রের স’ঙ্গে বিশেষ মুহূর্তে জড়াতে চেয়েছেন ওই না’রী।

মোবাইলে এক বার্তায় তিনি ছাত্রকে লিখেছেন, আমার স্বা’মীর বিশেষাঙ্গের চেয়ে তোমার … বড়। ইংল্যান্ডের বাকিংহামশায়ারের একটি আ’দালতে এ ব্যাপারে শুনানি হয়েছে।

শুনানির সময় ওই ছাত্র জানায়, শিক্ষিকার এ ধরনের ছবি দেখে সে বিব্রত হয়েছে। আরেক ছাত্র বলেছে, সে মনে করেছে ভু’ল করে এ ধরনের ছবি চলে এসেছে। কিন্তু পরে শিক্ষিকার চা’পে শা’রীরিক সম্প’র্ক স্থাপন করতে বা’ধ্য হয়েছে।

একপর্যায়ে ওই শিক্ষিকা জানান, তিনি গ’র্ভবতী। আর সেই স’ন্তানের বাবা ১৫ বছরের কি’শোর। এ ব্যাপারে ওই ছাত্র আ’দালতে জানিয়েছে, শা’রীরিক সম্প’র্কের সময় তিনি আমাকে বলেছেন, তার প্রে’মিকের স’ঙ্গে এ ধরনের সম্প’র্ক হয়। আর এজন্য তিনি পিল খাচ্ছেন। সে কারণে জ’ন্ম নি’য়ন্ত্রণ পদ্ধতির দরকার নেই।

২০১৮ সালের অক্টোবরে প্রথম সাক্ষাতে তারা বিভিন্ন বি’ষয়ে আলাপ করেছেন। তবে দ্বিতীয়বারের দেখায় শা’রীরিক সম্প’র্কে জড়ান তারা।

কি’শোরের সহপাঠী জানায়, প্রথমে আমি বি’ষয়টি বিশ্বাস করিনি। কিন্তু পরে ম্যাসেজ ও ভিডিও দেখে বিশ্বাস করি। উনি আমার বন্ধুকে বলেছেন, তিনি পিল খাচ্ছেন। সে কারণে অন্য পদ্ধতির দরকার নেই।

তবে এখন পর্যন্ত ওই না’রীকে দো’ষী সাব্যস্ত করা হয়নি। কাল এ ব্যাপারে আবারো শুনানির দিন ঠিক করা আছে।
সূত্র : মিরর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here