ইসলাম ধর্ম ও নবীকে নিয়ে কটূক্তি: শিক্ষার্থীর বাড়িতে হা’মলা!

0
202

টাঙ্গাইলের ভূঞাপুরে আল্লাহ, নবী ও ইসলাম ধর্মকে নিয়ে ম্যাসেঞ্জার গ্রুপে কটূক্তি করার অ’ভিযোগে শ্রাবণ হালদার নামের এক কলেজ শিক্ষার্থীর বাড়িতে হা’ম’লা ও ভা’ঙচু’রের ঘ’টনা ঘটেছে। সোমবার (৩১ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে স্থানীয়রা এ হা’ম’লা চা’লায়।

শ্রাবণ হালদার উপজে’লার গোবিন্দাসী গ্রামের শ্যামল হালদারের ছেলে ও বীরশ্রেষ্ঠ নুর মোহাম্ম’দ রাইফেলস স্কুল এন্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। এ ঘ’টনায় এলাকায় ব্যাপক উ’ত্তেজনা বিরাজ করছে। স্থানীয়রা জানান, কলেজ ছাত্র শ্রাবণ আল্লাহ, নবী ও ইসলাম ধর্মকে নিয়ে বন্ধুদের নিয়ে তৈরি ম্যাসেঞ্জার গ্রুপে কটূক্তি করেন বলে অ’ভিযোগ উঠে।

পরে সেই কথোপকথনের স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বি’ষয়টি ভাইরাল হয়। পরে স্থানীয় কোকাদাইর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম বেলাল হোসেনের নেতৃত্বে স্থানীয় ইমাম, মুয়াজ্জিন, মাদ্রাসা ছাত্র ও মুসল্লিরা বিকাল সাড়ে ৫টার দিকে মিছিল সহকারে তার বাড়িতে হা’ম’লা ও ভা’ঙচু’র চা’লায়।

পরে পু’লিশ এসে তাকে দ্রু’ত গ্রে’প্তারের আশ্বাস দিলে পরি’স্থিতি নি’য়ন্ত্রণে আসে। এসময় বি’ক্ষো’ভকারীরা মঙ্গলবার সকাল ১০টার মধ্যে শ্রাবণকে গ্রে’প্তারের আলটিমেটাম দেন। এ বি’ষয়ে অ’ভিযুক্ত শ্রাবণ হালদার কটূক্তির বি’ষয়টি অস্বীকার করে বলেন, আমি ইসলাম ধর্ম ও নবী’জিকে নিয়ে কোন ধরনের মন্তব্য করিনি।

আমার ফেসবুক আইডি হ্যাক করে এ ধরনের কিছু করা হয়ে থাকতে পারে। কালিহাতী সার্কেলের সহকারি পু’লিশ সুপার রাসেল মনির বলেন, ইতিমধ্যে যারা এ ধরনের কাজ করেছে কাউকেই ছাড় দেয়া হয়নি। শ্রাবণ হালদারকেও ছাড় দেয়া হবেনা। খুব তাড়াতাড়ি তাকে গ্রে’প্তার করে আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here