টানা বৃষ্টির সম্ভাবনা, নতুন করে যা বললো আবহাওয়া অফিস

0
176

ঢাকার আকাশ মেঘলা থাকলেও আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। দেশের বিভিন্ন অঞ্চলে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আগামী তিন দিন বৃষ্টিপাতের প্রবণতা আরও বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। গতকাল রোববারের (৩০ আগস্ট) আবহাওয়ার পূর্বাভাস স’ম্পর্কে এ ত’থ্য দেওয়া হয়েছে।

আবহাওয়া অধিদফতর বলছে, সিলেট, ময়মনসিংহ, রংপুর ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের দুএক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

সেইস’ঙ্গে দেশের কোথাও কোথাও বিক্ষি’প্তভাবে মাঝারি ধরণের ভা’রি বর্ষণ হতে পারে। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অ’পরিবর্তিত থাকতে পারে। আগামী তিন দিন বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টির প্রবণতাও বাড়তে পারে।

ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ মেঘলা থাকতে পারে। আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। দিনের তাপমাত্রা সাধারণত অ’পরিবর্তিত থাকতে পারে। অধিদফতর বলছে, আজকের সর্বোচ্চ তাপমাত্রা ৩৪ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ম তাপমাত্রা ২৭.৯ ডিগ্রি সেলসিয়াস। সকালের আদ্রতা ৮১ শতাংশ এবং বিকালে তা কমে দাঁড়াবে ৬১ শতাংশে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here