মহেশ ভাট আমার বাবার মতো : রিয়া

0
58

বলিউড তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তোলপাড় চলছে বলিউড। সুশান্তের প্রে’মিকা অভিনেত্রী রিয়া চ’ক্রবর্তীর স’ঙ্গে প্রযোজক মহেশ ভাটের অন্তরঙ্গতা নিয়ে ঝড় উঠেছে বলিউড পাড়ায়। তাদের বিভিন্ন ভিডিও-ও সামনে আসে। এরপরই ভারতীয় গণমাধ্যমে (২৭ আগস্ট) সাক্ষাৎকারে রিয়া দাবি করেছেন মহেশ ভাট তার বাবার মতো।

সাক্ষাৎকারে বাঙালি অভিনেত্রী রিয়া চ’ক্রবর্তী দাবি করেন, ‘মহেশ ভাটের স’ঙ্গে তার নাম জড়িয়ে কুৎসা রটানো হচ্ছে। ভাট সাহেবের স’ঙ্গে তার পিতা-পুত্রীর সম্প’র্ক।’

রিয়া বলেন, মহেশ ভাট আমার পিতার মতো। তিনি আমাকে পরামর্শ দিতেন। মে’য়ে হিসেবে তিনি আমাকে ‘মাই চাইন্ড’ বলে ডাকতেন। কারণ তার আমার মতো মে’য়েও আছে। আমি ওনাকে স্যার ডাকতাম।

মহেশ ভাট আর সুশান্তের সম্প’র্ক ভালো দাবি করে রিয়া বলেন, তারা একে অপরকে অনেক আগে থেকে চিনতেন। তারপর সেই ফ্রেমে রিয়া আসেন। ভাট সাহেবের স’ঙ্গে প্রথম দেখা করার পর ভাল অ’ভিজ্ঞতা হয়েছিল সুশান্তের, সে কথা নাকি টুইটও করেছিলেন সুশান্ত।

রিয়া জানান, গেল ৮ জুন সুশান্ত তাকে ছেড়ে চলে যেতে বলেন। এরপর রিয়ার সেখান থেকে চলে আসা ছাড়া আর কী বা করার ছিল। সে সময় তিনি সম্পূর্ণরূপে ভে’ঙে পড়েছিলেন। এমনকি সুশান্তের দেখাশোনা করতে গিয়ে তিনি নিজেও অ’সুস্থ হয়েছিলেন বলে দাবি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here