পায়ের পাতার ছবি বিক্রি করে মাসে আয় সাড়ে তিন লাখ টাকা!

0
104

শুধুমাত্র নিজের পায়ের পাতার ছবি দিয়েই মাসে আয় করছেন প্রায় সাড়ে তিন লাখ টাকা! অবাক হলেও সত্যি এই ক’রোনাকালীন সময়ে আর্থিক মন্দাতেও এমনই আয় করেছেন ৩৫ বছরের মা’র্কিন নাগরিক জেসন স্ট্রম। জেসন আমেরিকার বাসিন্দা। খবর নিউজ এইটটিনের।

ভারতীয় গণমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, জেসনের পায়ের পাতার ছবি কিনে থাকেন পুরু’ষ-না’রী উভ’য়েই। আর এই ছবি বিক্রি করেই প্রতি মাসে ৪ হাজার ডলার আয় করেন জেসন। অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৩ লাখ ৪০ হাজার টাকা। এমনকি তার নিজস্ব ইনস্টাগ্রাম পেজও রয়েছে। তাতে ফলোয়ারের সংখ্যা প্রায় ৫০ হাজার।

নিজেই নিজের পায়ের পাতার ছবি তুলে বিক্রি করতে শুরু করেন। এজন্য তিনি ‘only fans’ নামে একটি ওয়েবসাইটের সাহায্য নেন। সেটির মাধ্যমে সরাসরি নিজের গ্রাহকদের ছবি পাঠান জেসন। এই ওয়েবসাইটে সাবস্ক্রিপশন নিতে গেলে প্রতি মাসে গ্রাহককে দিতে হয় ৭.৯৯ ডলার।

এই প্রস’ঙ্গে জেসনের মন্তব্য, ‘যেহেতু এই সমস্ত ছবি বিনা পয়সায় বা অনলাইনে বিনামূ’ল্যে পাওয়া যায় না, তাই সবাই ওয়েবসাইট থেকে ছবিগুলো কেনেন। এজন্য আমি টাকাও পাই। আর আমি নিজেও একইভাবে পায়ের পাতার প্রতি আকৃ’ষ্ট হয়ে পড়ি। তাই ওদের ব্যাপারটা বুঝতে আমার অসুবিধা হয় না।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here