দাউদ ইব্রাহিমের বড় দু’র্বল’তা এই পা’কিস্তানি অ’ভিনেত্রী

0
85

পা’কিস্তানি অ’ভিনেত্রী মেহউইশ হায়াতের স’ঙ্গে প্রে’মের স’ম্পর্ক চলছে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের। সম্প্রতি ভা’রতীয় গণমাধ্যম এমন খবর প্রকা’শ করেছে।

ব্যক্তিগত বি’ষয় জনস’ম্মুখে ছড়িয়ে পড়ায় মা’নসিকভাবে বি’পর্য’স্ত ভা’রতের মোস্ট ওয়া’ন্টেড স’ন্ত্রা’সী এবং ১৯৯৩ সালের মুম্বাই হা’ম’লার মা’স্টারমা’ইন্ড দাউদ ইব্রাহিম।

ভা’রতীয় গণমাধ্যম জানিয়েছে, পা’কিস্তানি অ’ভিনেত্রীর স’ঙ্গে স’ম্পর্কের খবর কী’ভাবে ফাঁ’স হলো তা অনুস’ন্ধা’নে রী’তিম’ত তদ’ন্ত শুরু করে দিয়েছেন দাউদ ইব্রাহিম। দাউদ ইব্রাহিমের চেয়ে ব’য়সে ২৭ বছরের ছোট মেহউইশ। দাউদের সবচেয়ে বড় দু’র্ব’লতা এ পাক অ’ভিনেত্রী বলেও ধা’রণা করা হচ্ছে। মেহউইশ গ্যাং’স্টা’র ড’ল বা ক্যা’ট ইন পা’কিস্তান নামেও পরিচিত।

দাউদের স’ঙ্গে মেহউেইশের স’ম্পর্কের বি’ষয়টি প্রথম জনস’ম্মু’খে আসে ২০১৯ সালে। সে বছর মেহউইশ পা’কিস্তানের অন্যতম জাতীয় সম্মাননা তামাঘা-ই-ইমতিয়াজ অর্জন করেন। ৩৭ বছর ব’য়সীয় মেহউইশ গেলো কয়েক বছর আগেও খুব একটা জানাশোনা কেউ ছিলেন না। কিন্তু তিনি বর্তমানে পা’কিস্তানি মিডিয়া এবং গ্ল্যামা’র ইন্ডাস্ট্রির বহুল পরিচিত এবং জনপ্রিয় মুখ।

মেহউইশকে তামাঘা-ই ইমতিয়াজে ভূষিত করার পা’কিস্তানের স’রকারের সি’দ্ধান্ত নিয়ে অনেকেই প্র’শ্ন তু’লেছে। দেশটির একটি ওয়েব পোর্টালের প্রতিবেদনে বলা হয়, তার এত বড় এ সম্মাননা প্রা’প্তিতে বি’স্মি’ত হয়েছে খোদ পা’কিস্তানের ফিল্ম ইন্ডাস্ট্রিও।

অনেকের ধা’রণা তার এ পুরস্কার প্রা’প্তির পেছনে দাউদ ইব্রাহিমের বড় ধ’রনের প্র’ভা’ব রয়েছে। যে প্রভাব তারকা খ্যাতির পাশাপাশি পা’কিস্তানে মেহউইশকে ক্ষ’ম’তাশা’লীও করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here