জায়নামাজে দাঁড়ানো অবস্থায় সাবেক ইউপি সদস্যকে কু’পিয়ে হ’ত্যা

0
54

নড়াইলের সদর উপজে’লার কামালপ্রতাপ গ্রামে ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক এক সদস্যকে কু’পিয়ে হ’ত্যা করেছে দু’র্বৃত্তরা। নি’হতের নাম আবদুর রাজ্জাক মল্লিক (৭৫)।

সোমবার (২৪ আগস্ট) রাতে দু’র্বৃত্তরা বৃ’দ্ধ আবদুর রাজ্জাককে তার বসতঘরে নৃ’শংসভাবে কু’পিয়ে মৃ’ত্যু নিশ্চিত করে পা’লিয়ে যায়। হ’ত্যার র’হস্য উন্মোচনে কাজ করছে পু’লিশ।

নি’হতের স্ত্রীর বরাত দিয়ে পু’লিশ জানায়, সোমবার রাতে ঘরে এশার নামাজ পড়ার জন্য জায়নামাজে দাঁড়িয়েছিলেন আবদুর রাজ্জাক। ওই সময় দু’র্বৃত্তরা ধা’রালো অ’স্ত্র দিয়ে তার মাথা ও বুকে উপর্যুপরি কু’পিয়ে ঘ’টনাস্থলেই মৃ’ত্যু নিশ্চিত করে পা’লিয়ে যায়। বাড়িতে আবদুর রাজ্জাক ও তার স্ত্রী বসবাস করলেও ঘ’টনার সময় স্ত্রী প্রতিবেশীর টিউবওয়েলে পানি আনতে গিয়েছিলেন বলে দাবি করেন।

বাড়ি ফিরে স্বা’মীকে র’ক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার চি’ৎকার ও কা’ন্নাকাটিতে প্রতিবেশীরা গিয়ে আবদুর রাজ্জাককে মৃ’ত দেখতে পান। খবর পেয়ে জে’লা পু’লিশ সুপার, অ’পরাধ ত’দন্ত বিভাগের (সিআইডি) কর্মকর্তাসহ পু’লিশ সদস্যরা ঘ’টনাস্থলে ছুটে যান।

আধিপত্য বিস্তার নিয়ে সং’ঘাতপূর্ণ গ্রামটিতে কে বা কারা কী কারণে বৃ’দ্ধকে হ’ত্যা করেছে, কারণ অনুসন্ধানে সম্ভাব্য কয়েকটি বি’ষয়কে বিবেচনায় নিয়ে ত’দন্তে নেমেছে পু’লিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here