গণপরিবহনের পূর্বের ভাড়ায় ফেরা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

0
118

জনস্বার্থে এবং বিদ্যমান পরিস্থিতি বিবেচনা করে শর্তসাপেক্ষে গণপরিবহনের পুরোনো ভাড়ায় ফিরে যাওয়ার বি’ষয়টি স’রকার চিন্তা ভাবনা করছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার (২৫ আগস্ট) সকালে কুমিল্লা জোন বিআরটিএ এবং বিআরটিসি’র কর্মকর্তাদের স’ঙ্গে মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘মালিক-শ্র’মিকদের স’ঙ্গে আলোচনা করার পর প্রধানমন্ত্রী এবং কেবিনেট স’চিবের স’ঙ্গে কথা বলে শিগগিরই এ বি’ষয়ে সি’দ্ধান্ত জানিয়ে দেওয়া হবে।’ এ সময় সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে গণপরিবহনে আগের ভাড়ায় ফিরে যাওয়ার সি’দ্ধান্ত আসতে পারে বলেও জানান সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের আরও বলেন, ‘পরিবহনে মাস্ক পরিধান শতভাগ বা’ধ্যতামূ’লক। যাত্রীদের সিটে বসে ভ্রমণ করতে হবে, দাঁড়িয়ে কোনোভাবেই যাত্রী নেওয়া যাবে না।’ রো’হিঙ্গা সং’কট সমাধানে স’রকার কূটনীতিক প্রচেষ্টা জো’রদার করেছে। এসময় নিজ দেশের নাগরিকদের ফিরিয়ে নিতে মিয়ানমারের উপর চা’প দিতে আন্তর্জাতিক সম্প্রদা’য়ের প্রতিও আহবান জানান ওবায়দুল কাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here