সানাইয়ের ‘দিয়াশলাই’ ইউটিউবে ঝড় তুলেছে (ভিডিও)

0
58

সানাই মাহবুব। ব্রেস্ট ইম’প্লান্ট করে আ’লোচনা সমা’লোচনা’র কেন্দ্রবি’ন্দুতে তিনি। নানা কারণে তাকে নিয়ে শোবিজে ”রয়েছে আলোচনা ও সমালোচনা। ক্ষম’তাসী’ন দলের এ’কজন সং’সদ সদ’স্যের স’ঙ্গে তাঁর বাগ’দান হ’ওয়ার কথা কিছুদিন আগে জা’নিয়েছি’লেন সানাই মাহবুব। তবে কে সেই বর তা তিনি এখনো জানাননি।

এবার জা’নালেন নতুন খবর। সানাই মাহবুব বলেন, ‘দিয়া’শলাই’ না’মে নতুন একটি মিউজিক ভিডিও আমা’র মু’ক্তি পেয়েছে। এটি প্রকা’শের পর থেকে বড় বেশ সা’ড়া পাচ্ছি।

সম্প্রতি এএ মাল্টি’মিডিয়ার ইউ’টিউব চ্যানেলে এই মিউজিক ভিডিও অবমুক্ত করা হয়। গানটির কথা লিখেছেন সুদীপ কুমা’র দীপ। আর গানের সুর ও সংগীত প’রিচালনা করেছেন শামীম মাহ’মুদ। গানটি’তে ক’ণ্ঠ দিয়েছেন সাবরিনা সাবা।

নতুন এ গানটি প্রকা’শের পর সামাজিক যো’গাযোগ মাধ্যমে সানাইকে নিয়ে শুরু হয়েছে আলোচনা ও সমালোচনা। অনেকে গান’টি’কে অ’শ্লী’ল বললেও সানা’ই তা বল’তে নারাজ। সানাই এ বি’ষ’য়ে জানান, এ গানে অ’শ্লীল’তার কিছু নেই।

গানটি মূ’লত সবাইকে বিনোদন দেওয়া’র জন্য তৈরি করা হ’য়েছে। চলচ্চি’ত্রে যেমন ‘আইটেম গান’ থাকে, ‘দিয়া’শ’লাই’ তেমনই একটি গান। যদি এই মিউজি’ক ভিডিও সফল হয়, তাহ’লে এর দ্বিতী’য় কিস্তি আস’বে বলেও জা’নান সানাই।

এ গানটি নি’য়ে সানাই আ’রো জা’নালেন, এটি বড় বা’জে’টের কাজ। এখানে চল’চ্চিত্রের খল’নায়’ক ডন’সহ আরও ক’য়েক’জন অ’ভি’নয়শি’ল্পী অংশ নিয়ে’ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here