বিরল ঘ’টনা, বিয়ের প্রস্তাবে আ’নন্দে জ্ঞান হারালেন প্রে’মিকা!

0
69

ভালবাসার মানুষটি যখন একস’ঙ্গে সারাজীবন কা’টানোর প্রস্তাব দেন, তখন না’রীর মনে যে অনুভূতির সৃষ্টি হয় তাকে একমাত্র স্বর্গীয় অনুভূতির স’ঙ্গেই তুলনা করা যায়।

ভালবাসার প্রস্তাব না’রীরা বিভিন্নভাবে গ্রহণ করে থাকেন।অনেকে বিয়ের প্রস্তাবে কেঁদে ফে’লেন। অনেক সময় হয়তো হেসেই খু’ন। আবার অনেকে ঠিক কী করবেন বুঝে উঠতে পারেন না।

কিন্তু বিয়ের প্রস্তাব পেয়ে চূড়ান্ত আ’নন্দ এবং উৎসাহে জ্ঞা’ন হা’রানোর ঘ’টনা হয়তো বিরল। বিরল সেই ঘ’টনাই ঘটালেন মেক্সিকান মডেল রেনা রেন্টেরিয়া।ভিডিও ফুটেজে দেখা গেছে, বিয়ের প্রস্তাব পেয়ে আচ’মকাই মাটিতে লু’টিয়ে পড়েন এই মেক্সিকান মডেল।

প্রথমে সকলে ভেবেছিলেন হয়তো মজা করেই অজ্ঞা’ন হওয়ার ভা’ন করছেন তিনি। কিন্তু বেশ কিছুক্ষণ অজ্ঞা’ন হয়ে থাকার ফলে আশেপাশের প্রত্যেকে এবং তাঁর প্রে’মিক বুঝতে পারেন, মজা না, সত্যিই জ্ঞা’ন হা’রিয়েছেন তিনি।পরে এই মেক্সিকান মডেল নিজেই বিবৃতি দিয়ে ফেসবুকে জানান এবং নিজের বিয়ের কথা ঘোষণা করেন।

বা’থরুমে পড়ে অজ্ঞান ব্রাজিল প্রে’সিডেন্ট ব্রাজিলের প্রে’সিডেন্ট জাইর বোলসোনারো বা’থরুমে পা পিছলে পড়ে সাময়িকভাবে জ্ঞান হা’রিয়ে ফে’লেন। আ’হত প্রে’সিডেন্টকে সোমবার দ্রু’ত হাসপাতালে নেওয়া হয়েছে।

প্রে’সিডেন্টের স’রকারি বাসভবন আলভোরাদা প্যালেসের বা’থরুমে পা পিছলে পড়ে যান বোলসোনারো। প্রে’সিডেন্টের যোগাযোগ কর্মকর্তা বলেছেন, তাকে সা’মরিক হাসপাতালে নিয়ে সিটি স্ক্যান করা হয়।

তবে তাতে কোনো কিছু ধরা প’ড়েনি।প’র্যবেক্ষণের জন্য প্রে’সিডেন্টকে ছয় থেকে ১২ ঘন্টা হাসপাতালে রাখা হবে বলেও জানিয়েছেন তিনি। প্রে’সিডেন্ট জাইর বলসোনারো বা’থরুমে পড়ে যাওয়ার কথা নিয়ে সাক্ষাৎকারে বলেন, আমি ঐ সময় স্মৃ’তি’শ’ক্তি হা’রিয়ে ফেলি।

কিন্তু এখন আমি সুস্থ। তিনি আরও বলেছেন, আমি পিছলে পড়ে যাই, সেটা আ’ঘাত পা’ওয়ার জন্য যথেষ্ট বাজে ছিল। তবে এখন আমি নিজের যত্ন নিবো।

দেশটির এক স’রকারি বিবৃতিতে বলা হয়েছে, ব্রাসিলিয়া আর্মড ফোরস হাসপাতালে সারারাত চিকিৎসকদের প’র্যবেক্ষণে ছিলেন বলসোনারো এবং বিশ্রামের পরামর্শ দিয়ে মঙ্গলবার তাকে ছেড়ে দেয়া হয়। ২০১৮ সালের প্রে’সিডেন্ট নির্বাচন প্রচারণাকালে ছু’রিকাঘাতের শি’কার হন জাইর বলসোনারো। এছাড়া গত মাসে স্কিন ক্যা’ন্সারের জন্য তাকে প’রীক্ষা করা হয় বলে জানান বলসোনারো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here