মালয়েশিয়া থেকে ফেরায় যা বললেন রায়হান কবিরের বাবা।

0
102

কাতারভিত্তিক আল-জাজিরা টিভিতে অভিবাসীদের নিয়ে সাক্ষাৎকার দেয়া বাংলাদেশি নাগরিক রায়হান কবির অবশেষে মালয়েশিয়া থেকে দেশে ফিরেছেন।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে রায়হান কবিরের বাবা শাহ আলম গণমাধ্যমকে এই ত’থ্য নিশ্চিত করে জানান, মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইট শুক্রবার রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর রায়হানকে রিসিভ করেছি। ছেলে এখন আমার কাছে। কোনো স’মস্যা নেই, সে সুস্থ ও ভালো আছে।

তিনি আরও বলেন, আমার ছেলেকে ফিরে পেতে আপনারা সাংবাদিকরা সবচেয়ে বেশি সহায়তা করেছেন। তাই আপনাদের প্রতি কৃতজ্ঞতা। তাকে ফিরে পেয়েছি এতেই খুশি, তার পাশে দাঁড়ানোর জন্য সবাইকে ধ’ন্যবাদ।

এর আগে রায়হান কবিরের ওয়ার্ক পারমিট বাতিল করেছে মালয়েশিয়া। মালয়েশিয়ার সংবাদমাধ্যম মালয়েশিয়া ইনসাইট ১২ জুলাই এক প্রতিবেদনে জানায়, পু’লিশ মহাপরিদর্শক আব্দুল হামিদ বাবর বলেছেন, বাংলাদেশি নাগরিক রায়হান কবিরের ওয়ার্ক পারমিট বাতিল করা হয়েছে।

সম্প্রতি আল জাজিরা টিভির একটি প্রতিবেদনে সাক্ষাৎকার দেন রায়হান কবির। ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়, ক’রোনা ভাই’রাস মো’কাবিলায় মালয়েশিয়া স’রকারের নেওয়া পদক্ষেপে সেখানের অভিবাসীরা বৈষম্যের শি’কার হচ্ছেন। এই প্রতিবেদন প্রকাশের পর অনেক খোঁজাখুঁজি করে ২৫ জুলাই রায়হান কবিরকে গ্রে’ফতার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here