মা’দক খাইয়ে বান্ধবীকে ধ’র্ষণ, ছবি ফাঁ’সের ভ’য় দেখিয়ে টানা ৪ বছর অসভ্যতা

0
51

বান্ধবীকে মা’দক খাইয়ে ধ’র্ষণের পর এক ব্যক্তি হু’মকি দিয়েছেন, মুখ খুললে সামাজিক যোগাযোগের মাধ্যমে ন’গ্ন ছবি আপলোড করে দেবেন। ন’গ্ন ছবি ফাঁ’সের ভ’য় দেখিয়ে টানা চার বছর বিবা’হিত না’রীকে শা’রীরিক সম্প’র্কে জড়াতে বা’ধ্য করেছেন তিনি।

এর মধ্যে ওই না’রীর কাছ থেকে দুই লাখ ১০ হাজার টাকা আদায় করেছেন অ’ভিযুক্ত যুবক। চার বছর এভাবে চলার পর ভারতের উত্তর কলকাতা শ্যামপুকুর থানায় ধ’র্ষণ ও ব্ল্যা’কমেইলের অ’ভিযোগ করেছেন ওই না’রী।

পু’লিশ জানিয়েছে, অ’ভিযুক্ত যুবক উত্তর কলকাতার চন্ডী ঘোষ রোডের বাসিন্দা। তার স’ঙ্গে ওই তরুণীর ছোটবেলা থেকেই বন্ধুত্ব। কয়েক বছর আগে তরুণীর বিয়ে হয়। চার বছর আগে ২০১৬ সালের জুলাই মাসে গল্প করার জন্য ছোটবেলার বান্ধবীকে ডাকেন অ’ভিযুক্ত।

তরুণীর কোনো স’ন্দে’হ হয়নি তার বন্ধুর ও’পর০। কিন্তু তাকে ঠান্ডা পানীয়ের স’ঙ্গে ঘুমের ও’ষুধ মিশিয়ে অজ্ঞান করেন অ’ভিযুক্ত। এরপর শা’রীরিক সম্প’র্কে জড়িয়ে ভিডিও ধারণ করে রাখেন।

এরপর থেকে শুরু হয় ব্ল্যা’কমেইল। ওই অ’শ্লীল ছবি শ্বশুরবাড়িতে পাঠানো ও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার ভ’য় দেখিয়ে বারবার তাকে ধ’র্ষণ করা হয়।

তরুণীর অ’ভিযোগ, তাকে অস্বাভাবিক যৌ’নকর্ম করতে বা’ধ্য করা হয়। এরপর দুই লাখ ১০ হাজার টাকা দিতেও বা’ধ্য করেন অ’ভিযুক্ত যুবক। চার বছর ধরে লোকলজ্জার কারণে কাউকে কিছু বলতে পারেননি ওই না’রী।

সম্প্রতি তার মা’নসিক অবস্থা দেখে স্বা’মীর স’ন্দে’হ হয়। স্ত্রীর মোবাইলে আসা কিছু মেসেজ ঘেঁটে দেখার পর স’ন্দে’হ আরো বাড়ে। তিনি জিজ্ঞাসা করার পর কা’ন্নায় ভে’ঙে পড়েন স্ত্রী। স্বা’মীকে পুরো বি’ষয়টি খুলে বলেন।

এ ক্ষেত্রে স্বা’মী তার পাশে দাঁড়ান। বন্ধুর বি’রুদ্ধে পু’লিশের কাছে অ’ভিযোগ দায়ের করেন তরুণী। পু’লিশ ত’দন্ত করছে। অ’ভিযুক্তর বি’রুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পু’লিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here