সুশান্তের বোন শ্লী’লতাহা’নি করেছিলেন, বি’স্ফোরক অ’ভিযোগ রিয়া চ’ক্রবর্তীর

0
31

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘ’টনায় অ’ভিযুক্ত হয়েছেন তারই বান্ধবী রিয়া চ’ক্রবর্তী। অভিনেতাকে আত্মহ’ত্যার প্ররোচনা দেওয়া এবং প্র’তারণাসহ আরও বেশ কিছু অ’ভিযোগ রয়েছে রিয়ার বি’রুদ্ধে। এবার সেই রিয়াই সুশান্তের বোনের সম্প’র্কে এক বি’স্ফোরক মন্তব্য করলেন।

রিয়ার আইনজীবী তার এই বিবৃতি প্রকাশ করেছেন। রিয়ার দাবি, সুশান্তের বোন তার শ্লী’লতাহা’নি করার চেষ্টা করেছিলেন। ২০১৯ সালের এপ্রিল মাসের ঘ’টনা। রিয়া চ’ক্রবর্তী সেইসময় সুশান্তের বাড়িতেই ছিলেন। অভিনেত্রী দাবি করেছেন, যে তখন নাকি সুশান্তের বোন প্রিয়াঙ্কা ম’দ্যপ অবস্থায় তার বিছানায় এসে তাকে শ্লী’লতাহা’নি করার চেষ্টা করেন।

রিয়া নাকি তখন বি’ষয়টায় এতটাই চমকে গিয়েছিলেন যে তাকে ঘর থেকে বের হয়ে যেতে বলেন। কিন্তু তিনি না বের না হয়ে গেলে রিয়া নিজেই ঘর থেকে বের হয়ে যান। এই ঘ’টনার রিয়া পরে সুশান্তকে জানিয়েছিলেন। এবং সুশান্ত নাকি বি’ষয়টি নিয়ে তার বোনের স’ঙ্গে তর্ক করেছিলেন। তখন থেকেই নাকি সুশান্তের পরিবারের স’ঙ্গে রিয়ার সম্প’র্ক খা’রাপ হতে শুরু করে।

রিয়া তার বি’রুদ্ধে ওঠা সকল অ’ভিযোগ অস্বীকার করেছেন।
অন্যদিকে ইডির জেরায় সুশান্ত ও রিয়ার বিজনেস ম্যানেজার শ্রুতি মোদি জানিয়েছেন, অভিনেতার সকল রকমের আর্থিক সি’দ্ধান্ত নিতেন রিয়া চ’ক্রবর্তী। ব্যাংকের টাকার বি’ষয় ব্যবসায়িক লেনদেন ছবির কাজ সবকিছুর দায়িত্ব সুশান্তের হয়ে রিয়াই পালন করতেন। সুশান্তের সকল কিছু নখদর্পনে থাকতো রিয়ার।

এমনকি শ্রুতি এই অ’ভিযোগও করেছেন যে, রিয়া নাকি সুশান্তকে ঘুমের ও’ষুধ খাইয়ে তার সই নকল করে টাকা সরিয়েছেন ব্যাংক থেকে। সুশান্তের ঘ’টনায় প্রতিনিয়ত উঠে আসছে নানা রকমের ত’থ্য। প্রথমে মুম্বাই পু’লিশ জানিয়েছিল যে, তিনি আত্মঘা’তী হয়েছেন এবং বহুদিন ধরে অবসাদে ভুগছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here