৫ বছর ধরে চেষ্টা করছিলেন, প্র’কাশ্যে শিল্পার জীবনের অজানা র’হস্য!

0
92

ভাবনা এসেছিল মাত্র ২১ বছর ব’য়সে। ওই সময় কোনও রাস্তা ছিল না নিজে’র ই’চ্ছা পূরণ করার। কিন্তু বিয়ের পর গত ৫ বছর ধ’রে ফের নিজে’র ই’চ্ছার পিছনে ছু’টছিলেন শিল্পা শেঠি।

অবশেষে পূ’র্ণও হয়েছে বলিউড অ’ভিনেত্রীর সেই ই’চ্ছা। হ্যাঁ ঠিকই ধ’রেছেন। শিল্পার দ্বিতীয়বার মা হওয়ার ই’চ্ছার কথাই বলা হচ্ছে।

গত শুক্রবার নিজে’র সোশ্যাল হ্যান্ডেলে শিল্পা জা’নান, দ্বিতীয়বার মা হ’য়েছেন তিনি। এবার কন্যা স’ন্তান এসে’ছে তাঁদের ঘরে। সা’রো’গেসির মাধ্যমে অর্থাত গ’র্ভ ভাড়া নিয়ে মা হ’য়েছেন তিনি।

মে’য়ের নাম রে’খেছেন সমিশা। শিল্পার দ্বিতীয়বার মা হওয়ার খবর প্র’কাশ্যে আসতেই তাঁকে অ’ভিনন্দন জা’নাতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার শিল্পাকে ক’টাক্ষও ক’রতে শুরু করেন।

ছে’লে ভিয়ান তো র’য়েছে। তাহলে সারো’গেসি কেন, দ্বিতীয় স’ন্তানকে দ’ত্তক নিতে পারতেন বলে ম’ন্তব্য ক’রতে শু’রু করেন অনেকে। যার উত্তরে (Shilpa Shetty) শিল্পা জা’নান,

গত ৫ বছর ধ’রে দ্বিতীয়বার মা হওয়ার চে’ষ্টা ক’রছিলেন না। তবে এবার কন্যা স’ন্তানের (Mother) মা হতে চা’ইছিলেন তিনি।

গত ৫ বছর ধ’রে মে’য়ের নামও ঠিক করে রে’খেছিলেন। সমিশার জ’ন্ম হওয়ার এবার তাঁর পরিবার স’ম্পূর্ণ হল বলে জা’নিয়েছেন (Bollywood) বলিউডের এই অ’ভিনেত্রী। শুধু তাই নয়, মে’য়ের জ’ন্মের পর থেকে যেন খুশিতে ড’গমগ করছেন শিল্পা শেঠি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here