বিজেপিতে যোগ দিচ্ছেন ধোনি?

0
125

সব জল্পনা কল্পনার অবসান হলো। অবসরের সি’দ্ধান্ত নিয়েই ফেললেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। শনিবার ভারতের ৭৪তম স্বাধীনতা দিবসের দিন সামাজিক যোগাযোগমাধ্যমে চার মিনিটের একটি ভিডিও আপলোড করে অবসরের ঘোষণা দেন ভারতের হয়ে দুটি বিশ্বকাপজয়ী এই অধিনায়ক। ‘ক্যাপটেন কুল’কে এখন শুধু দেখা যাবে আইপিএলে।

অবসরকালীন সময়ে কি করার পরিকল্পনা রয়েছে ধোনির এ নিয়ে ভারতে নতুন জল্পনা শুরু হয়েছে। আর সেই জল্পনাকে আরো চাঙ্গা করে দিলেন ভারতের স’রকারদলীয় (বিজেপি) সং’সদ সদস্য সুব্রামানিয়ান স্বা’মী।

ধোনির অবসরের পরের দিনই সং’সদ সদস্য সুব্রামানিয়ান স্বা’মী এমন টুইট করলেন যে, প্রশ্ন উঠেছে সতীর্থ গৌতম গাম্ভীরের মতো বিজেপিতে যোগ দেবেন ধোনি?

রোববার বিজেপি নেতা সুব্রামানিয়ান স্বা’মী টুইট করেন, ‘মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন, কিন্তু সব কিছু থেকে নয়। নানান প্রতিকূলতার মধ্যে ধোনির লড়াই করার ক্ষ’মতা, দলকে নেতৃত্ব দেওয়ার যে দক্ষ’তা আমরা ক্রিকেট মাঠে দেখেছি, তা ব্যবহারিক জীবনেও প্রয়োজন। ২০২৪ সালের লোকসভা নির্বাচনে লড়াই করা উচিত ধোনির।’

এদিকে ধোনির অবসরের পর তাঁকে নিয়ে ভারতের কেন্দ্রীয় স্ব’রা’ষ্ট্রমন্ত্রী অমিত শাহের করা টুইটটিও এই গুঞ্জনের পালে হাওয়া দিচ্ছে।

টুইটে অমিত শাহ লেখেন, ‘নিজের খেলা দিয়ে ধোনি লাখ লাখ মানুষকে আ’নন্দ দিয়েছে। আশা করছি, আগামী দিনে ভারতীয় ক্রিকেটকে আরো অনেক শ’ক্তিশালী করে তুলতে এগিয়ে আসবেন তিনি। তাঁর ভবি’ষত্যের জন্য অনেক শুভেচ্ছা রইল। বিশ্বক্রিকেট হেলিকপ্টার শটটি মিস করবে।’

বিজেপি নেতার এই টুইটে ভারতের নেটিজেনদের একাংশের ধারণা, গেরুয়া শিবিরে ধোনির যোগদান এখন মাত্র সময়ের ব্যাপার।

এরই মধ্যে অমিত শাহের স’ঙ্গে ধোনি করমর্দন করছেন এমন একটি পুরোনো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয় ভারতীয় নেটিজেনরা। অনেকেই টুইটারে, ফেসবুকে প্রশ্ন ছুড়ছে, তবে কি ধোনি বিজেপিতে যোগ দিচ্ছেন?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here