প্রে’মিককে স’ঙ্গে নিয়ে স্বা’মীকে মুরগির খোঁয়াড়ে পুঁতলেন স্ত্রী!

0
109

প’রকীয়ার জেরে চট্টগ্রামের সীতাকুণ্ডে প্রে’মিককে স’ঙ্গে নিয়ে স্বা’মীকে খু’ন করার ঘ’টনা ঘটেছে। নি’হত নূর উদ্দিনকে হ’ত্যার পর মাটিচা’পা দেয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বি’রুদ্ধে। এ ঘ’টনায় প্রে’মিক রুমেন মিয়াকে আ’টক করেছে পু’লিশ।

শনিবার (১৫ আগস্ট) রাতে মুরগির খোঁয়াড়ের মাটি খুঁড়ে নূর উদ্দিনের লা’শ উ’দ্ধার করা হয়। নি’হত নূর উদ্দিন উপজে’লার ফৌজদারহাট ইউপির কেশবপুর গ্রামের নূরুল হকের ছেলে।

স্ত্রী আনোয়ারা বেগম ও দুই স’ন্তান নিয়ে নূর উদ্দিন ফৌজদারহাট ইউপির সলিমপুর এলাকার লাল মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। তাদের স’ঙ্গে একই ঘরে থাকতেন আ’টক রুমেন মিয়া।

ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন আজিজ জানান, গ্রামের না’রীদের মধ্যে কিছু একটা নিয়ে বলাবলি চলছিল। পরে বি’ষয়টি নিয়ে খোঁজ করেন ইউপি সদস্য মোস্তাকিম আরজু। একপর্যায়ে নূর উদ্দিন নামে একজনের নি’খোঁজ হওয়ার খবর পান তিনি। এতে স্ত্রী ও তার প’রকীয়া প্রে’মিক রুমেন মিয়া জ’ড়িত বলেও জানতে পারেন ইউপি সদস্য। তখন তিনি স্ত্রী আনোয়ারা বেগমের কাছে স্বা’মীর খবর জানতে চান। প্রথমে কিছু জানেন না বললেও পরে হ’ত্যা ও লা’শ মাটিচা’পা দেয়ার কথা স্বীকার করেন স্ত্রী আনোয়ারা।

চেয়ারম্যান সালাউদ্দিন আরো জানান, বি’ষয়টি ইউপি সদস্য জানানোর পর পু’লিশে খবর দেয়া হয়। পরে পু’লিশ রুমেন মিয়াকে আ’টক করে। তার স্বী’কারোক্তিতে মুরগির খোঁয়াড়ের মাটি খুঁড়ে নূর উদ্দিনের লা’শ উ’দ্ধার করে।

লা’শ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সীতাকুণ্ড মডেল থানার ওসি (ত’দন্ত) সুমন বণিক।

তিনি বলেন, নূর উদ্দিনকে হ’ত্যা করে মাটিচা’পা দেয়া রুমেন মিয়া একার পক্ষে সম্ভব না। হ’ত্যায় নি’হতের স্ত্রী জ’ড়িত থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here