৮টা গোল খাওয়ার পর যা জানালেন মেসি!

0
140

চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে উঠার লড়াইয়ে বায়ার্নের কাছে নিষ্ঠুরভাবে হেরেছে বার্সেলোনা। পুরো ম্যাচজুড়েই বায়ার্নের কাছে অ’সহায় আত্মসমর্পণ করেছে কাতালান জায়ান্টরা। এমন হারে হতাশা লুকাতে পারেননি বার্সা অধিনায়ক লিওনেল মেসি। বড় ব্যবধানে হারের অনেকে মেসির অবসর নিয়ে কথা শুরু করেছেন। তাদের মতে, মেসির উচিত এখনই ব্যাগ গুছিয়ে আর্জেন্টিনা চলে যাওয়া।

চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে জার্মান জায়ান্টদের বিপক্ষে দাঁড়াতেই পারেনি মেসির বার্সা। মৌসুমের শুরু থেকেই পুরোপুরি মেসি নির্ভর হয়ে পড়েছিল বার্সেলোনা। শুক্রবার বায়ার্নের বিপক্ষে ম্যাচে মেসিকে স’ঙ্গ দেওয়ার মতো যোগ্য সতীর্থই নাকি মাঠে ছিল না। কা’টা ঘাঁয়ে নুনের ছিটা দেয়ার মতো সাবেক ক্লাবের বিপক্ষে দুই গোল করেছেন কুতিনহো। অপর একটি গোলে সহায়তাও করেছেন তিনি। বায়ার্নের অপর এক খেলোয়াড় তো জানিয়ে দিয়েছেন, বার্সাকে এভাবে হারাতে পেরে তার ভীষণ মজা লেগেছে।

এমন একটি ম্যাচ শেষে নিজের হতাশা লুকোতে পারলেন না মেসি। শেষ আটে বাভারিয়ানদের এমন দাপুটে জয়ে একেবারে অ’সহায় হয়ে পড়েছিলেন এই তারকা। ২০০৬-০৭ সালের পর প্রথমবার কোনো ট্রফি ছাড়া মৌসুম শেষ করলেন মেসি। খেলার পরে বার্সার ড্রেসিংরুমের একটি ছবি ভাইরাল হয়ে যায়। যেখানে এক কোণে বসে চিন্তায় মগ্ন মেসিকে দেখা গেছে। তার বসার ভ’ঙ্গি, চোখের দৃষ্টি তার দলের অ’সহায় অবস্থাকেই প্রতিনিধিত্ব করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here