অবশেষে মেজর সিনহা প্রস’ঙ্গে মুখ খুললেন ইলিয়াস কোবরা

0
566

সে’নাবা’হিনীর সাবেক কর্মকর্তা মেজর সিনহা গেল ৩১ জুলাই হ’ত্যাকাণ্ডের শি’কার হন। আর এই হ’ত্যাকাণ্ডে অন্যতম আ’সামি ওসি প্রদীপ কুমারের জি’জ্ঞাসাবাদ চলছে। জি’জ্ঞাসাবাদে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকার ত’থ্য। এই ম’র্মান্তিক ঘ’টনায় সংশ্লিষ্টতার অভিযোগ উঠেছে চলচ্চিত্রের খলনায়ক ইলিয়াস কোবরার দিকে। তবে তিনি বি’ষয়টি একেবারে গুজব, ভিত্তিহীন বলে দাবি করেন বেস’রকারি একটি টিভি চ্যানেলের কাছে।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে চলচ্চিত্রের ফাইটিং গ্রুপ পরিচালনাকারী ইলিয়াস কোবরার আমন্ত্রণ পুরোপুরি এড়িয়ে যেতে পারেননি মেজর সিনহা মোহাম্ম’দ রাশেদ খান। কিন্তু এমন অভিযোগ অস্বীকার করেন খল অভিনেতা কোবরা।

মেজর সিনহা সম্প’র্কে ইলিয়াস কোবরা বরেন, ‘আমি জানতামই না যে মেজর সিনহা নামে কেউ আছে। গণমাধ্যমে যখন খবর আসে তখন আমি মেজর সিনহা সম্প’র্কে জানতে পারি।’

অন্যদিকে, ইলিয়াস কোবরা এসআই লিয়াকতের স’ঙ্গে মা’দক ব্যবসায় জ’ড়িত বলেও অভিযোগ উঠেছে।

তবে বি’ষয়টি ভিত্তিহীন উল্লেখ করে কোবরা বলেন, ‘আমি নিজেই মা’দকের বি’রুদ্ধে কাজ করি। মা’দকের বি’রুদ্ধে কাজ করার জন্য আমার সংগঠন আছে। মা’দক নিয়ে আমি বিভিন্ন অনুষ্ঠানে শিল্পী হিসেবে এর ভ’য়াবহতা তুলে ধরি।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ত’থ্য প্রমাণ ছাড়া তার বি’রুদ্ধে গুজব ছড়ানোর জন্য তিনি আইনি ব্যবস্থা নিবেন বলেও জানান।

উল্লেখ্য, ১৯৮৭ সালে সোহেল রানা পরিচালিত মারুক শাহ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে ইলিয়াস কোবরার অভিষেক ঘটে। চলচ্চিত্রে আসার আগে তিনি মার্শাল আর্ট প্রশিক্ষণ কেন্দ্র চালাতেন। তিনি প্রায় পাঁচ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি ২০০০ সালে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ক্রীড়া-সাংস্কৃতিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here