এবার ঘরের খবর ফাঁ’স করলেন আনুশকা

0
127

বিশ্বের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম সেরা জুটি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও দেশটির সিনেমা জগতের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। ভারতে ক’রোনা পরিস্থিতির জন্য লকডাউনে এই অভিনেত্রী নিজেকে ব্যস্ত রাখছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সম্প্রতি অনলাইনে ‘আস্ক মি এনিথিং’ সেশন খেলেছেন আনুশকা শর্মা। এর ফলে ভক্তরা ইচ্ছেমতো একটা অ্যাপসের মাধ্যমে প্রশ্ন পাঠিয়েছে ‘পিকে’, ‘ইয়ে দিল হ্যায় মুশকিল’, ‘পরি’, ‘জাব হ্যারি মেট সেজাল’, ‘সঞ্জু’, ‘ব্যান্ড বাজা বারাত’খ্যাত আনুশকাকে। আনুশকা তাঁর পছন্দমতো কয়েকটি প্রশ্নের উত্তর দিয়েছেন।

অনলাইন বুলিং তারকাদের প্রাত্যহিক জীবনের অংশ। আর আনুশকার জীবনস’ঙ্গী ভারতীয় ক্রিকেট দলের ক্যাপটেন হওয়ায় আনুশকাকে আজেবাজে কথা বলার মাত্রা বেশি। ভারতীয় ক্রিকেট দল হারলে এর সব দায়ও আনুশকা ঘাড়ে চা’পিয়ে তাঁর কুশপুত্তলিকা দাহ করা হয়। প্রশ্ন এসেছিল, জীবনের এসব নেতিবাচকতা কীভাবে সামাল দেন আনুশকা?

উত্তর এসেছে, ‘আমি এসব পাত্তা না দেওয়ার চেষ্টা করি। ক’ষ্ট পাই না তা না। তবে নেতিবাচকতা আপনাকে শ’ক্তিশালী করে। নিজের ভে’তরটাকে উপলব্ধি করতে শেখায়।’ খাদ্যাভ্যাস সম্প’র্কে জানতে চাইলে আনুশকা জানান, তিনি ২০১৫ সাল থেকে নিরামিষভোজী। আর এটা তাঁর জীবনের সেরা সি’দ্ধান্তগুলোর ভে’তর একটি। পাহাড়ি খাবার ভালোবাসেন। ভালোবাসেন মোমো আর পানিপুরি।

নিজেকে দুর্দান্ত রাঁধুনি বলেই দাবি আনুশকার। বিরাট কোহলি কিসে বির’ক্ত হন? উত্তরে ঘরের খবর ফাঁ’স করেছেন আনুশকা। জানিয়েছেন, প্রায়ই ঘরে বোর্ড খেলায় হেরে যান বিরাট। আর তাতে নাকি বেজায় বির’ক্ত হন এই ভারতীয় অধিনায়ক। কারণ, হারতে মোটেই ভালোবাসেন না কোহলি। কোন কাজে আনুশকা বিরাটের সাহায্য চাইবেন?

আনুশকা জানিয়েছেন, শ’ক্ত হয়ে চে’পে থাকা বোতলের ছিপি খুলতে আর ভারী চেয়ার টেনে তুলতে। সময়টা দুর্দান্ত যাচ্ছে আনুশকার। বাড়ির সামনের ছোট্ট জায়গায় চলছে বিরাট–আনুশকার ক্রিকেট খেলা। আনুশকা বল করছেন, বিরাট ব্যাট চালাচ্ছেন, এ রকম একটি ভিডিও ভাইরাল হয়েছে লকডাউনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here