অপু জা’মিন পেলে যা করবেন তার বাবা শহীদুল ইসলাম

0
122

টিকটক তারকা বি’তর্কি’ত মুখ গ্রে’প্তার ‘অপু ভাই’ জা’মিন পেলে এবার তাকে দেখেশুনে রাখবেন বলে জানিয়েছেন তার বাবা শহীদুল ইসলাম। সড়ক অ’বরুদ্ধ করে বা’দীকে ধা’রালো অ’স্ত্র দিয়ে কু’পিয়ে র’ক্তাক্ত জ’খম, চু’রি ও হু’মকির অভিযোগে গত সোমবার সন্ধ্যায় রাজধানীর উত্তরা থেকে পু’লিশ গ্রে’প্তার করে অপুকে।

রাজধানীর উত্তরা পূর্ব থানায় ছেলের বি’ষয়ে খোঁজ নিতে এসেছিলেন অপুর বাবা শহীদুল ইসলাম। সেখানে সাংবাদিকদের কাছে তিনি অপুর বি’ষয়ে বলেন, তার মেধা আছে, সে ভালো গান গাইতে পারে। যত্ন নিলে আরো ভালো করত। থানার ওসি সাহেবও বললেন সেই কথা। ওরে জা’মিন পাইলে আগে ওসি সাহেবের কাছে নিয়ে আসব। তিনি যে পরামর্শ দেবেন, সেটাই করব।

শহীদুল ইসলাম সংবাদমাধ্যমকে আরও বলেন, ওসি সাহেবের স’ঙ্গে আমার আলাপ হইছে। তারা ভালো রিপোর্ট দিছেন। ছেলেরে আসলে ঠিকমতো দেখাশোনা করি নাই, এই জন্য এই রকম হইছে। এখন আমি জজকোর্টে যাচ্ছি, ওর জা’মিন হলে ওর প্রতি খেয়াল নিবো।

তিনি বলেন, অপু যে ঢাকায় ছিল সেটা তিনি জানতেন না। কারণ অপু সোনাইমুড়িতে নানাবাড়ি থাকত। অপুর মায়ের স’ঙ্গে তার তালাক হয়ে গেছে ১৩ বছর আগে। সে ঘরে অপু (২০) ও অন্তর (১৬) নামে দুই স’ন্তান রয়েছে। পরে অপুর মা শহীদুল ইসলামকে তালাক দিলে তিনি ফের বিয়ে করেন। তবে সোনাইমুড়ির সোনাপুরে নানাবাড়িতে অপু ও অন্তরের জন্য খরচ পাঠাতেন শহীদুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here