ছাত্রলীগ নেতার বাড়িতে ৫ দিন ধরে অ’নশনে তরুণী

0
53

ছাত্রলীগ নেছাত্রলীগ নেতার বাড়িতে ৫ দিন ধরে বিয়ের দাবিতে অ’নশন করছেন এক তরুণী (১৭)। এর আগে প্রে’মিক ও ছাত্রলীগ নেতা আলী রেজা গত শুক্রবার (২৪ জুলাই) ওই তরুণীকে বিয়ের কথা বলে তাদের বাড়িতে ডেকে আনেন।

ঘ’টনাটি পাবনার সুজানগর উপজে’লার চরভবানীপুর গ্রামের কিন্তু বাড়ির লোকজনের চা’পে রেজা আত্মগো’পন করেছে বলে তরুণীর পরিবারের অভিযোগ।

বিয়ের আগে রেজার পরিবার ওই তরুণীকে ঘরে ঠাঁই দিতেও রাজি নয়। এতে উভ’য় সং’কটে পড়ে ওই তরুণী বিয়ের দাবিতে অনঢ় থেকে শুক্রবার থেকে প্রে’মিকের বাড়িতে অবস্থান করছেন। প্রে’মিক আলী রেজা সুজানগর উপজে’লার চরভবানীপুর গ্রামের আনছের আলী মন্ডলের ছেলে এবং উপজে’লা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, ছাত্রলীগ নেতা আলী রেজার সাথে পাবনা সদর উপজে’লার সু’খচর গ্রামের ওই তরুণীর প্রেমের সম্প’র্ক রয়েছে। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার দুপুরে প্রে’মিক আলী রেজা ওই তরুণীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বাড়ি থেকে ভাগিয়ে নিয়ে আসেন। প্রথমে কয়েকজন আত্মীয়ের বাড়িতে উঠলেও পরে নিজেদের বাড়ি নিয়ে আসেন। এরপরই তিনি আত্মগো’পন করেন।

তরুণীর স্বজনরা জানান, পারিবারিক চা’পেই আলী রেজা আত্মগো’পন করেছেন। তারা জানান, এখন আলী রেজার পরিবারের কোনো কোনো ব্যক্তি অর্থের বিনিময়ে মিমাংসার প্রস্তাব দিচ্ছেন। কেউ কেউ হু’মকিও দিচ্ছেন।

তারা বলেন, মে’য়ের ভবি’ষ্যতের কথা ভেবেই তারা আর ওই তরুণীকে বিয়ের আগে ঘরে তুলতে রাজি নন। এ অবস্থায় বিয়ের দাবিতে অনঢ় থেকে ওই তরুণী গত ৫ দিন ধরে অ’নশন করছেন।

এ ব্যাপারে প্রে’মিক আলী রেজার চাচা ও সুজানগর ম’হিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রা’প্ত) শাহজাহান আলী বলেন, আলী রেজাকে আত্মগো’পনে থাকতে কেউ চা’প দেননি। সে আগে থেকেই বাড়িতে নেই। তিনি বলেন, বি’ষয়টি পু’লিশকেও জানানো হয়েছে।

সুজানগর থানা পু’লিশের ওসি (ত’দন্ত) হাদিউল ইসলাম বলেন, বি’ষয়টি তাদের জানা নেই। তারা কোনো লিখিত অভিযোগও পাননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।তার বাড়িতে ৫ দিন ধরে অ’নশনে তরুণী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here